1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে পুলিশ-জনতা সমাবেশ : একাটুনা ইউনিয়ন - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে পুলিশ-জনতা সমাবেশ : একাটুনা ইউনিয়ন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২৯৯ পড়া হয়েছে

এমদাদুল হক : ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আজ শনিবার ১৭ই অক্টোবর দেশব্যাপী ৬ হাজার ৯১২টি বিট অফিসে এক সাথে সমাবেশ পালন করেছে বাংলাদেশ পুলিশ। তারই ধারাবাহিকতায় দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসাবে একযোগে সকাল ১০ টায় জেলা পুলিশের আয়োজনে মৌলভীবাজার সদর মডেল থানার সকল বিট পুলিশিং এলাকায় ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে পুলিশ-জনতা সমাবেশ অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে মৌলভীবাজার সদর থানার ৬নং একাটুনা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে পুলিশ-জনতা সমাবেশ ও পদযাত্রা অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াছিনুল হক এর সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক পরিমল চন্দ্র দেব(তদন্ত) এর পরিচালনায়  মৌলভীবাজার সদর উপজেলার ৬নং একাটুনা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ (বার পিপিএম) এবং বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার  জিয়াউর রহমান(সদর সার্কেল)।
উক্ত সমাবেশে মৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার ফারুক আহমেদ (বার পিপিএম) তার বক্তব্যে বলেন, ধর্ষনের শাস্তি এখন মৃত্যুদন্ড, নারীদের সাথে সহিংসতা করে কেউ পার পাবে না। ধর্ষনের মত যে কোনো অভিযোগ পাওয়ার সাথে সাথে প্রমান না হওয়া পর্যন্ত কাউকে দোষী বলা যাবে না। এছাড়া নারীরা নির্যাতন ও ধর্ষন প্রতিরোধে প্রতিটি পরিবার এবং সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে সচেতন ও ঐক্যবদ্ধ হওয়ার জন্য তিনি আহবান জানান।
উক্ত সমাবেশে আরো বক্তব্য রাখেন মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারন সম্পাদক পান্না দত্ত, ইউপি সদস্য সালমা আক্তার, ইউপি সদস্য ইমন তরফদার, সমাজসেবক মোঃ সিরাজুল ইসলাম, হাফিজ মাওঃ মইনুল হক চৌধুরী, উত্তরমুলাইম মাদ্রাসা সুপার মাওঃ শামছুল ইসলাম, সমাজসেবক আব্দুল হালিম, কলেজ ছাত্রী মারিয়া আক্তার পপি ও স্কুল ছাত্রী আয়শা জান্নাত।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT