1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বিটিভি'র সাংবাদিক আজিজ আহমদ সেলিম আর নেই - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

বিটিভি’র সাংবাদিক আজিজ আহমদ সেলিম আর নেই

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ৩০৬ পড়া হয়েছে

হাসনাত কামাল।। সিলেটের প্রবীন সাংবাদিক, দৈনিক উত্তর পূর্ব পত্রিকার প্রধান সম্পাদক, সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম আর নেই। ‎করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন বিটিভির এই সিলেট প্রতিনিধি। আজিজ আহমদ সেলিম সিলেট জেলা প্রেসক্লাবেরও সভাপতি ছিলেন।
গতকাল(শনিবার) ১৭ অক্টোবর রাত সাড়ে ৮টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। করোনা আক্রান্ত হয়ে তিনি সিলেট সিএমএইচে চিকিৎসাধীন ছিলেন। অভিভাবকতুল্য উল্লেখ করে সাংবাদিক হাসনাত লিখেছেন- “সেলিম ভাইয়ের মৃত্যু এক অপূরণীয় ক্ষতি।” সপ্তাহে ২-৩ দিন ফোনে যোগাযোগ রাখতেন হাসনাতের সাথে। সাংবাদিকতা ছাড়াও ব্যক্তিগত অনেক কিছু নিয়ে অনেক কথা হতো তাদের। তার মুখে একটা হাসি লেগেই থাকতো। ঢাকা বা দেশের বিভিন্ন প্রান্তে বিটিভির কাজ হলে তারা সিলেট বিভাগের চার জেলা প্রতিনিধি একসাথে যোগ দিতেন। একই হোটেলে উঠতেন। একই সাথে চলতেন।
পিতার বয়সী হলেও ছিলো বন্ধুর মতো সম্পর্ক। তাঁর সাথে গল্প-আড্ডাও ছিলো শিক্ষণীয়, প্রাণময়! মহান স্রষ্টার কাছে হাসনাত তার প্রিয় মানুষটির বেহেস্ত প্রার্থনা করেছেন। আমরাও আজিজ আহমদ সেলিমের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি অন্তরের গভীর থেকে সমবেদনা প্রকাশ করছি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT