1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বিমানের ভাড়া কমানো ‌ও সেবার মান উন্নত করার দাবি - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

বিমানের ভাড়া কমানো ‌ও সেবার মান উন্নত করার দাবি

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ২৮৫ পড়া হয়েছে

বদরুল মনসুর।। ইউকে বিডি টিভি’র অনুষ্ঠানে বিমানের ভাড়া কমানো ও সেবার মান উন্নত করার দাবি উঠে এসেছে বিভিন্ন বক্তাদের কথায়। সিলেট-লন্ডন রুটে সরাসরি বিমান চলাচল শুরু হওয়ায় বৃটেনের সিলেটবাসীর দীর্ঘদিনের দাবি ও বহুল প্রতিক্ষিত প্রত্যাশা পূরণ হয়েছে বলেও বক্তাগত উল্লেখ করেন। এতে করে বৃটেন প্রবাসী ও লন্ডনগামী সিলেটের যাত্রীদের হয়রানি ও ভোগান্তি কমবে বলে মনে করছেন বৃটেনের প্রবাসীগন।
গত ৪ অক্টোবর থেকে বাংলাদেশ বিমানের সিলেট টু লন্ডন সরাসরি উড্ডয়ন চালু হওয়ায় সরকারকে অভিনন্দন জানানো হয় ইউকে বিডি টিভির ‘আলোকপাত’ নামক ওই ভার্সুয়েল অনুষ্টানে।

অনুষ্ঠানে আলোচকবৃন্দ এই দিনটির জন্য দীর্ঘদিন অপেক্ষা করতে হয়েছে বলে মন্তব্য করে বলেন সিলেট-লন্ডন-সিলেট রুটে সরাসরি বিমান চলাচল শুরু হওয়ায় সিলেটবাসীর দীর্ঘদিনের দাবি ও বহুল প্রতিক্ষিত প্রত্যাশা পূরণ হয়েছে। এ জন্য তাঁরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। বক্তারা বিমানের ভাড়া কমানো ও কাগো ক্যাপাসিটি আরও বাড়ানো এবং বিমানবন্দরে ও বিমানে যাত্রী সেবার মান আরও উন্নত করার জন্য সরকারের প্রতি জোর দাবি জানিয়েছেন।
বিলেতের বাঙ্গালী সম্প্রদায়ের পরিচিত মুখ সাংবাদিক মকিস মনসুরের সঞ্চালনায় ওই ভার্সুয়েল সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশনের সভাপতি এম এ মুনিম।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT