1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মুক্তিযুদ্ধ সময়ের মহকুমা ছাত্রলীগের সম্পাদক শুধেন্দু ভট্টাচার্য নান্টু হাসপাতালে - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

মুক্তিযুদ্ধ সময়ের মহকুমা ছাত্রলীগের সম্পাদক শুধেন্দু ভট্টাচার্য নান্টু হাসপাতালে

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ৩২২ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। শ্রী শুধেন্দু ভট্টাচার্য নান্টু, ষাট দশকের তুখোড় ছাত্র নেতা। মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার মানুষ। বাংলাদেশ ছাত্রলীগের পথ ধরে যার ছাত্র রাজনীতিতে হাতেখড়ি। ১৯৭০-৭১সালে স্বাধীনতা ‌ও মুক্তিযুদ্ধের সময়ে মৌলভীবাজার মহকুমা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন। জাতির জনক, শতাব্দীর শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ শোষণহীন ধর্মনিরপেক্ষতার প্রতি আজ‌ও অবিচল আস্থা, বিশ্বাস নিয়ে নিজের পথ চলায় সক্রিয় আছেন। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মৌলভীবাজার জেলা শাখার প্রাক্তন সহ-সভাপতি ছিলেন।
সুন্দর স্বচ্ছ মন ও মতের সেই রাজনীতিক শুধেন্দু ভট্টাচার্য নান্টু গতকাল রাগীব-রাবেয়া হাসপাতাল সিলেট-এ চিকিৎসাধীন হয়েছেন। তিনি দীর্ঘদিন যাবৎ হাড্ডি কেন্সারের রোগী হিসেবে চেন্নাইয়ের চিকিৎসাধীন আছেন।

মুক্তিযুদ্ধের আদর্শ ও নীতিতে বলিষ্ঠ অবিচল শুভেন্দু ভট্টাচার্য নান্টু। সবার কাছে রোগ মুক্তির আশীর্বাদ চেয়েছেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মৌলভীবাজার জেলা শাখার পক্ষ থেকে তার রোগমুক্তি কামনা করে আমাদের কাছে পাঠিয়েছেন আশির দশকে মৌলভীবাজারের ছাত্ররাজনীতির আরেক বলিষ্ট ব্যক্তিত্ব সেই সময়ের মৌলভীবাজার জেলা ছাত্রইউনিয়নের সাধারণ সম্পাদক সত্যব্রত দাশ স্বপন। মি: দাস নান্টু চক্রবর্তীর সুস্থতা কামনা করে লিখেছেন- ‘পরম করুণাময় দ্রুত সুস্থ করুন, মানব সংসারের মঙ্গল করুন।’  ক্যানাডা থেকে স্বপন চক্রবর্তী ‌ও বাংলাদেশ থেকে দে‌ওয়ান আব্দুল ‌ওয়াহাব চৌধুরীসহ নান্টু ভট্টাচার্যের বেশ কয়েকজন বন্ধু-বান্ধব তার সুস্থতা কামনা করে আমাদের কাছে টেলিফোন করেছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT