1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জেলার ৭ থানায় পুলিশের আইপি ক্যামেরা চালু - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

জেলার ৭ থানায় পুলিশের আইপি ক্যামেরা চালু

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৪৩০ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি॥ বাংলাদেশ পুলিশকে আরো গতিশীল ও দূর্নীতিমুক্ত রাখতে ইতোমধ্যেই বিভিন্ন কর্মসূচী হাতে নেয়া হয়েছে। এই ধারাবাহিকতায় মৌলভীবাজার জেলা পুলিশের সকল থানা ও বিভিন্ন স্থাপনায় আইপি ক্যামেরা সংযোজন করা হয়েছে। রোববার রাতে জেলা পুলিশ কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে জেলার ৭ থানায় আইপি ক্যামেরার উদ্বোধন করেন পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম(বার)।

এই ক্যামেরা স্থাপনের মাধ্যমে স্বচ্ছ, দূর্নীতিমুক্ত ও জবাবদিহিতামূলক পুলিশিং নিশ্চিত করা, সেবার মান আরও উন্নত ও গতিশীল হবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) আরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) আবু নাসের মোহাম্মদ রিকাবদার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক, ভারপ্রাপ্ত কর্মকর্তা(অপারেশন) বদিউজ্জামান।
বাংলাদেশ পুলিশ প্রধান ড. বেনজীর আহমেদ বিপিএম(বার) করোনা পরিস্থিতির কারণে অনলাইনে এ ক্যামেরা স্থাপন কার্যক্রমের উদ্বোধন করেছেন। ক্যামেরা স্থাপনের মধ্যদিয়ে মৌলভীবাজার জেলা পুলিশ আরো স্বচ্ছতা ও গতিশীলতা নিয়ে এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তিনি। বক্তব্য রাখার সময় পুলিশ প্রধান মৌলভীবাজারের সকল নাগরিকবৃন্দকে শুভেচ্ছা জানান।
নাগরীকদের উদ্দেশ্যে পুলিশ প্রধান বলেন, মাদক নিয়ন্ত্রণ, সন্ত্রাস, চাঁদাবাজি, ডাকাতি ও ছিনতাই প্রতিরোধসহ মৌলভীবাজার জেলার সামগ্রিক আইনশৃংখলা রক্ষায় জেলা পুলিশকে আপনারা প্রতিনিয়ত বিভিন্নভাবে সহায়তা করে আসছেন। ভবিষ্যতে আপনাদের সহযোগিতা নিয়ে মৌলভীবাজার জেলা পুলিশ তার অভিষ্ট লক্ষ্যে পৌঁছে যাবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি। মৌলভীবাজার জেলার সকল সম্মানিত নাগরিকবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে তার কথা শেষ করেন।
উল্লেখ্য, ক্যামেরা কি কাজ করবে, কিভাবে সাধারণ মানুষ ক্যামেরা দ্বারা উপকৃত হবে কিংবা দুষ্ট ও দূর্ণীতি দমনে ক্যামেরা কিরূপে কাজে আসবে সে বিষয়ে প্রাপ্ত খবরে কোন কিছুর উল্লেখ পাওয়া যায়নি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT