1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কুলাউড়া ব্যবসায়ী সমিতির নির্বাচন নিয়ে আদালতের সমন - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

কুলাউড়া ব্যবসায়ী সমিতির নির্বাচন নিয়ে আদালতের সমন

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৪৮৪ পড়া হয়েছে

কুলাউড়া(মৌলভীবাজার) প্রতিনিধি॥ কুলাউড়া ব্যবসায়ীদের বৃহৎ সংগঠন ‘ব্যবসায়ী কল্যাণ সমিতি’র নির্বাচন নিয়ে সমন জারী করা হয়েছে। মৌলভীবাজার সহকারী জজ আদালত ২৯ নভেম্বর ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খন্দকার লুৎফুর রহমানসহ কমিটির বাকি সদস্যদের সমনজারি করে নোটিশ পাঠিয়েছেন।
এদিকে নোটিশ পাওয়ার একদিন পর ০১ ডিসেম্বর মঙ্গলবার নব-নির্বাচিতদের শপথ গ্রহণ সম্পন্ন করে নির্বাচন পরিচালনা কমিটি।
জানা যায়, গত ২১ নভেম্বর শনিবার কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতিরি ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনের ৫নং ওয়ার্ড সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন জহির খাঁন। নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী আব্দুল মুহিতের নিকট তিনি পরাজিত হন। এজন্য তিনি ত্রুটিপূর্ণভাবে ভোটার তালিকায় ভোটার অন্তর্ভূক্ত ও সেই ভোটার তালিকা দিয়ে নির্বাচন সম্পন্নের অভিযোগ এনে গত ২৬ নভেম্বর জেলা জ্যেষ্ঠ সহকারী জজ আদালতে একটি পিটিশন দায়ের করেন।
এর প্রেক্ষিতে মৌলভীবাজার জেলা জ্যেষ্ঠ সহকারী জজ আদালত ২৯ নভেম্বর ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খন্দকার লুৎফুর রহমানসহ কমিটির বাকি সদস্যদের সমনজারি করে নোটিশ পাঠিয়েছেন। আগামী ১৭ ফেব্রুয়ারি তাদের স্ব-শরীরে অথবা নিজস্ব প্রতিনিধি দ্বারা প্রয়োজনীয় প্রমাণসহ আদালতে উপস্থিত হওয়ার জন্য নোটিশে উল্লেখ করা হয়।
এ ব্যাপারে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খন্দকার লুৎফুর রহমান জানান, সমন পেয়েছি। আমরা প্রয়োজনী প্রমাণসহ আদালতের সমনের বিষয়ে জবাব দেবো। সমনে নব-নির্বাচিতদের শপথে কোনো নিষেধাজ্ঞা নেই।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT