1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ব্রেক্সিট প্রশ্নে সরকারকে সমর্থনের ইঙ্গিতে শ্রমিকদলের এমপিগন দ্বিধাবিভক্ত - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

ব্রেক্সিট প্রশ্নে সরকারকে সমর্থনের ইঙ্গিতে শ্রমিকদলের এমপিগন দ্বিধাবিভক্ত

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ২৮৮ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ॥ প্রধানমন্ত্রী বরিস জনসনের ইউরোপীয়ান ইউনিয়নের সাথে ব্রেক্সিট দরকষাকষিতে বৃটেনের প্রধান বিরুধী শ্রমিক দল কিভাবে ভোট দেবে(?) এমন অবস্থার উপর শ্রমিক দল প্রধান স্যার কেয়ার স্টারমার ও ছায়া মন্ত্রীসভার চ্যাঞ্চেলার আন্নেলিজ ডডস দু’ভাগে ভাগ হয়ে পড়েছেন। এ প্রশ্নকে সামনে রেখে শ্রমিক দলের ছায়া চ্যাঞ্চেলার আন্নেলিজ ডডস, দলীয় নেতা স্যার কেয়ার স্টারমারের সরকারের পক্ষে ভোট দেয়ার যুক্তিতে একমত হতে পারেননি। বৃটেনের প্রধান প্রধান সংবাদপত্র গুলি আজ এ খবর প্রকাশ করেছে।

নতুন শ্রমিক দলনেতা স্যার কেয়ার স্টারমার ব্রেকসিট প্রশ্নে সরকারী সিদ্ধান্তের সাথে একমত থাকার জন্য আজ কিছু ইংগিতে কথা বলেছিলেন। তার মতে এর বিপরীতে যাওয়া অর্থাৎ “নো ডিল” ভিত্তিতে বেরিয়ে আসা আরো বেশী ক্ষতিকারক। তার এ মতের প্রকাশ হলে, তার সহযোগী কিছু এমপি সতর্ক করে দিয়ে বলেছেন যে, ব্রেক্সিট প্রশ্নে সরকারের পক্ষে গিয়ে শ্রমিক এমপিগন ভোট দিলে তার দলনেতা কেয়ার স্টারমারের জন্য হীতে বিপরীতই হবে। কারণ, ২০১৯এর নির্বাচনে তিনি নিজে ব্রেক্সিট বিরুধী ছিলেন। 
শ্রমিক দল নেতা স্যার কেয়ার স্টারমারের বর্তমান ভূমিকায় অনেকেই বলছেন তিনি শ্রমিক দলে বামের মুখোশে অনুপ্রবেশকারী ডানপন্থার একজন রাজনীতিক।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT