1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ভ্রাম্যমান আদালত চালিয়ে স্বাদ'সহ ৫ টি বেকারীকে ৬ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

ভ্রাম্যমান আদালত চালিয়ে স্বাদ’সহ ৫ টি বেকারীকে ৬ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ৩৪৭ পড়া হয়েছে

এম এ হামিদ, মৌলভীবাজার॥ মৌলভীবাজার সদরে রেব-৯ শ্রীমঙ্গল আঞ্চলিক তাবু থেকে,  স্বাদসহ ৫টি বেকারীতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা করে, তা আদায় করা হয়েছে।
মঙ্গলবার দুপুর ১২ টা থেকে শুরু করে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫টি প্রতিষ্ঠান থেকে রেব ৬ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আদায় করে।খাবারে হাইড্রোক্স, নিম্নমানের খাবার তৈরী, অপরিচ্ছন্ন ও খোলা জায়গায় খাবার তৈরী, বিএসটিআই এর অনুমতি ছাড়া শীল ব্যবহার করা, লাইসেন্স না থাকাসহ বিভিন্ন অপরাধে তাদের এ জরিমানা আদায় করা হয়। প্রতিষ্ঠানগুলো হচ্ছে স্বাদ এন্ড কোম্পানীকে ৩ লক্ষ টাকা, সমরাট বেকারীকে ১ লক্ষ টাকা, মেসার্স ন্যাশনাল ফুডকে ১ লক্ষ টাকা, আল মদিনা ফুডকে ৫০ হাজার টাকা ও আনন্দ বেকারী এন্ড কনফেকশনারীকে ১ লক্ষ ২০ হাজার টাকা।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন রেব হেড কোয়ার্টারের নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান। এসময় রেব-৯ শ্রীমঙ্গল আঞ্চলিক তাবুর তাবু দলনেতা আহমেদ নোমান জাকির নেতৃত্বে রেব’এর একটি দল সঞালনা করে।
আক্তারুজ্জামান, নির্বাহী ম্যাজেস্ট্রেট, রেব হেড কোয়ার্টার, ঢাকা এ প্রতিনিধিকে বলেন, জেলা প্রশাসনসহ অন্যান্য প্রতিষ্ঠানও খাদ্যে ভেজাল দেয়ার অপরাধে ভোক্তা অধিকার আইনে জরিমানা করে থাকে। রেবও তারই অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করছে। তিনি আরও বলেন, রেব’এর এ অভিযান অব্যাহত থাকবে। সংবাদসূত্র: নিউজটি প্রচারের জন্য অনুরোধ জানিয়েছেন রেব দলপতি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT