1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আ’লীগ নেতা প্রয়াত আজিজুর রহমান ক্রিকেট টুর্নামেন্ট - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

আ’লীগ নেতা প্রয়াত আজিজুর রহমান ক্রিকেট টুর্নামেন্ট

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২০ ডিসেম্বর, ২০২০
  • ৩৫২ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি॥ মহান বিজয়ের মাসে মৌলভীবাজারে মাঠ কাঁপিয়ে অনুষ্ঠিত হলো স্বাধীনতা পুরস্কার প্রাপ্ত “বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান স্মৃতি কোযাব কাপ ক্রিকেট টুর্নামেন্ট। গত ৭ ডিসেম্বর থেকে শুরু হয়েছে এই টুর্নামেন্ট।
শনিবার(৫ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ(কোয়াব) মৌলভীবাজার জেলা শাখার নেতৃবৃন্দ এসব কথা বলেন।
এ সময় কোযাব মৌলভীবাজারের সভাপতি বিমান ঘোষ বিলকু বলেন, কোয়াব দ্বিতীয়বারের মতো মৌলভীবাজার সদরসহ জেলার ৭টি উপজেলা নিয়ে “বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান স্মৃতি কোয়াব কাপ ক্রিকেট টুনার্মেন্ট” আয়োজন করতে যাচ্ছে। স্বাস্থ্যবিধি মেনে ৭ ডিসেম্বর সকাল ৯ টা থেকে শুরু হয় খেলা। এই টুর্নামেন্টের উদ্বোধন করেন মৌলভীবাজর জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান। টুর্নামেন্টে মৌলভীবাজারের সদর কোয়াব, সিপিএএম এর একটি দলসহ প্রতিটি উপজেলা থেকে একটি করে মোট ৮টি দল অংশ নেয়।
কোয়াব খেলা আয়োজনের পাশাপাশি ক্রিকেটারদের প্রয়োজন, সুবিধা এবং অধিকার নিয়ে কাজ করছে। জেলার সাবেক, বর্তমান, ও তরুণ ক্রিকেটারদের নিয়ে কোয়াব কমিটি গঠন করা হয়েছে। যার সফল প্রয়াস মৌলভীবাজারে ক্রিকেটের এই উদ্যোগ।
বিগত ৫ডিসেম্বরের ‌ওই সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- কোয়াব মৌলভীবাজারের সাধারণ সম্পাদক হাসান আহমদ জাবেদ, টুর্নামেন্টের আহ্বায়ক মাহবুব ইজদানী ইমরান, জেলা আ’লীগ লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সজিব হাসান, কোযাব মৌলভীবাজারের অতিরিক্ত সাধারণ সম্পাদক সরোযার মজুমদার ইমন, যুগ্ম সম্পাদক রাসেল আহমেদ, সহ-দপ্তর সম্পাদক সৌদ আল সুফিযন সাগর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওযাত লিটনসহ অন্যান্যরা।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT