1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
"বন্ধু মহল ফ্রেন্ডস কিংডম"-এর ব্যতিক্রমী উদ্যোগ, সুবিধা বঞ্চিত শিশুদের জন্য বিদ্যালয় - মুক্তকথা
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

“বন্ধু মহল ফ্রেন্ডস কিংডম”-এর ব্যতিক্রমী উদ্যোগ, সুবিধা বঞ্চিত শিশুদের জন্য বিদ্যালয়

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ১১০০ পড়া হয়েছে

মোঃ জাকির হোসেন॥ মৌলভীবাজারে ‘বন্ধু মহল ফ্রেন্ডস কিংডম’- নামক একটি স্বেচ্ছাসেবি সংগঠনের উদ্দোগে শহরের সুবিধা বঞ্চিত শিশুদের জন্য উদ্ভোদন করা হয়েছে একটি বিদ্যালয়ের। গতকাল ২৭ ডিসেম্বর রোববার সকাল ১১টার সময় মৌলভীবাজার পৌর শহরের পুরাতন হাসপাতাল সড়কের অস্থায়ি কার্যালয়ে এ বিদ্যানিকেতনের দ্বারোদ্ভোধন করা হয়। “বন্ধু মহল ফ্রেন্ডস কিংডম” সূত্রে জানা গেছে মূলতঃ সমাজে সুবিধা বঞ্চিত শিশুদের সুশিক্ষার জন্য এ বিদ্যালয়টি কাজ করে যাবে।
উদ্ভোধনী অনুষ্ঠানে সামগ্রী হস্তান্তরের সময় এ আর মিডিয়া পরিচালক রুবেল আহমদ মুন্না বলেন আমরা দেখছি আমাদের সমাজে অনেক অবহেলিত ও সুবিধা বঞ্চিত শিশুদের যাহারা নিতান্তই সবসময়ই অবহেলা ও অবজ্ঞার মধ্যে বেড়ে উঠছে। তাহাদের প্রতি কারো কোন দায়িত্ব নেই বলেই মনে হয়। সবাই তাদেরকে এড়িয়ে চলছেন তাই এই সুবিধা বঞ্চিত পথ শিশুরাই বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িয়ে তাদের উজ্জ্বল ভবিষ্যৎ ধংসের দিকে ঠেলে দিচ্ছে। তাই আসুন আমরা সবাই মিলে এই অবহেলিত পথ শিশুদের হাতে বই তুলে দেই যাহাতে তাহারা সুশিক্ষা অর্জন করে দেশ সেবায় এগিয়ে আসতে পারে।
সুবিধা বঞ্চিত শিশুদের জন্য এ আর মিডিয়ার পক্ষ থেকে শিক্ষা উপকরন হিসেবে ৪০ পিছ বই, ৪০ পিছ কলম, ৪০ পিছ শ্লেট ও ২ বাক্স চক পেন্সিল বন্ধু মহল ফ্রেন্ডস কিংডমের নেতৃবৃন্দ ও শিক্ষক মন্ডলির হাতে তুলে দেন এ আর মিডিয়ার পরিচালক রুবেল আহমদ মুন্না, রায়হান আহমদ বাবলু, মইন আহমদ, সাজন আহমদ সাজ ও সুমন আহমদ।
উদ্বোধনের উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মোঃ আব্দুস ছালাম, সভাপতিত্ব করেন আলহাজ হাফেজ আবুল হোসেন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ম্যাজিক মোহন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেরদৌসী সুলতানা সহকারি অধ্যাপক বরমচাল উচ্চ বিদ্যালয় ও কলেজ, উপস্থিত ছিলেন মোঃ মোহাম্মদ আলি, সাংগঠনিক সম্পাদক বন্ধু মহল ফ্রেন্ডস কিংডম, মৌসুমি মৌ, ছায়েম আহমদ, পিংকি তালুকদার, রুবেল আহমদ মুন্না-পরিচালক এ আর মিডিয়া ও রায়হান আহমদ বাবলু প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT