1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বার্ষিক ফুটবল প্রশিক্ষণ, 'মীর টি সাপ্লাই'এর যাত্রা ও শিশু সুরক্ষা কর্মশালা - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন

বার্ষিক ফুটবল প্রশিক্ষণ, ‘মীর টি সাপ্লাই’এর যাত্রা ও শিশু সুরক্ষা কর্মশালা

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ২৪১ পড়া হয়েছে

শ্রীমঙ্গলে বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসুচি’র উদ্যোগে অনূর্ধ-১৬বালকদের ফুটবল প্রশিক্ষণ শুরু

সৈয়দ ছায়েদ আহমদ॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বাংলাদেশ ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসুচি ২০২০-২১ এর আওতায় মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে উপজেলার অনূর্ধ-১৬বালকদের ফুটবল প্রশিক্ষন শুরু হয়েছে।
মঙ্গলবার জেলার উপজেলার কালাপুর ইউনিয়নের ভৈরবগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে মাসব্যাপি ফুটবল প্রশিক্ষণের উদ্বোধন করেন প্রধান অতিথি ৫নং কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান।
জেলা ক্রীড়া অফিসার মোঃ মাজহারুল মজিদ এর সভাপতিত্বে এসময় অতিথি ছিলেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ এর সহ-সভাপতি শমসের খান, বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক রায়হান আহমদ, ইউপি সদস্য ফিরোজ মিয়া, ভৈরবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রতিষ কুমার দেব, তরুণ সমাজসেবক দিলোয়ার হোসেন মামুন ও জেলা ক্রীড়া অফিসের কমল অধিকারী।
মাসব্যাপী প্রশিক্ষণে প্রশিক্ষণ প্রদান করবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর ‘সি’ লাইসেন্স প্রাপ্ত ফুটবল কোচ সালেহ আহমেদ।
জানাযায়, প্রশিক্ষনে ভৈরবগঞ্জ ফুটবল একাডেমির ৩৫জন বালক অংশ গ্রহন করছে।

শ্রীমঙ্গলে শিশু সুরক্ষা জোরদারকরণে জোটগঠন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে শিশু সুরক্ষা জোরদারকরণে জোটগঠন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ ডিসেম্বার) সকাল ১১ টায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
চাইল্ডফা- কোরিয়া ও এডুকো এর অর্থায়নে এবং আলোয় আলো প্রকল্পের সহযোগিতায় এমসিডা, বিটিএস ও আইডিয়া প্রকল্পের আয়োজনে এ কর্মশালার অনুষ্ঠিত হয়।
কর্মশালার উদ্বোধন ও সভাপতিত্ব করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম। কর্মশালায় অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখের উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেমসাগর হাজরা।
ব্রেকিং দ্যা সাইলেন্সের প্রজেক্ট কো-অর্ডিনেটর চাঁদনী রায়ের স ালনায় কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন এমসিডা’র প্রধান নির্বাহী তহিরুল ইসলাম মিলন।
এসময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, আলোয় আলো প্রজেক্ট কো-অর্ডিনেটর মো. এমদাদুল হক, আইডিয়া’র প্রজেক্ট কো-অর্ডিনেটর আমিনুর রহমান প্রমুখ।
কর্মশালায় উপজেলা পর্যায়ের সরকারি-বেসরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, ছয়টি চা-বাগানের ব্যবস্থাপক, ছয়টি চা-বাগানের প ায়েত সভাপতি, তিনটি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, এলাকাভিত্তিক শিশু সুরক্ষা কমিটির প্রতিনিধি ও সাংবাদিকসহ ৪০ জন অংশগ্রহন করেন।
আয়োজকরা জানান, শিশু অধিকার রক্ষায় মনিটরিং করার জন্য উপজেলা পর্যায়ে একটি কমিটি গঠন করার পরিকল্পনা রয়েছে।

সবধরণের চা পাতা সরবরাহ করতে শ্রীমঙ্গলে উদ্বোধন হলো মীর টি সাপ্লাই নামক ব্যবসায়ি প্রতিষ্ঠান

মৌলভীবাজারসহ সারা দেশে মানসম্মত ও সবধরণের চা পাতা সাপ্লাই দিতে শ্রীমঙ্গলে উদ্বোধন করা হয়েছে মীর টি সাপ্লাই নামক এক ব্যবসায়ি প্রতিষ্ঠান। গত শুক্রবার বাদ আছর শ্রীমঙ্গল শহরের কলেজ রোডস্থ প্রেসক্লাব কমপ্লে´ এ এক মিলাদ মাহফিলের মাধ্যমের মীর টি সাপ্লাই নামক ব্যবসায়ি প্রতিষ্ঠানের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। শ্রীমঙ্গল শহরের প্রধান মসজিদ থানা জামে মসজিদের প্রধান ইমাম খতিব হাফেজ মাওয়ালা আব্দুল কদ্দুস নিজামী মিলাদের দোয়া পরিচালনা করেন। শ্রীমঙ্গল চা বাগান থেকে উৎপাদিত এবং শ্রীমঙ্গল নিলাম হাউজ থেকে ক্রয়কৃত গ্রীণ টি, ব্ল্যাক টি, ক্লোন, ডাস্টসহ সবধরণের চা পাতা পাইকারি ও খুচরা পাওয়া যাবে।
মীর টি সাপ্লাই এর স্বত্ত্বাধিকারী সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ জানান, কাস্টামারের চাহিদা অনুযায়ী আমরা চা পাতা সরবরাহ করবো। এখানে মূল্যে তারতম্য অনুযায়ী উন্নত মান থেকে নিন্মমান পর্যন্ত বিভিন্ন কোয়ালিটির চা পাতা পাওয়া যাবে। বাংলাদেশের যে কোন অ লে পাইকারি ও খুচরা চা পাতা নেওয়া যাবে। যেকেউ কুরিয়ার (পার্সেল) এর মাধ্যমে দেশের যেকোন প্রান্তে চা পাতা নিতে পারবেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT