1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে সভাপতি বিশ্বজ্যোতি সাধারণ সম্পাদক সোহেল - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে সভাপতি বিশ্বজ্যোতি সাধারণ সম্পাদক সোহেল

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ২৮৪ পড়া হয়েছে

সৈয়দ ছায়েদ আহমদ, শ্রীমঙ্গল প্রতিনিধি॥ মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল নির্বাচিত হয়েছেন। শনিবার(৯ জানুয়ারী) সকাল ১১ টায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে নির্বাচনের ফলাফল করেন নির্বাচন কমিশনার ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা, মো. সুয়েব হোসন চৌধূরী।
এর আগে করোনার স্বাস্থ্যবিধি মেনে উৎসবমুখর পরিবেশে সকাল ৯টা থেকে ১১ টায় পর্যন্ত শ্রীমঙ্গল প্রেসক্লাবে স্থাপিত ভোটকেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। এবারের নির্বাচনে ১৭জন প্রার্থী থাকলেও ভোট গ্রহণ চলে মাত্র ৫ জনের। এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তারা হলেন- সাধারণ সম্পাদক পদে ইমাম হোসেন সোহেল, যুগ্ন সম্পাদক- ইয়াসিন আরাফাত রবিন, এমএ রকিব, কোষাধ্যক্ষ-সৈয়দ ছায়েদ আহমদ, দপ্তর এম এ মুসলিম চৌধূরী, সাহিত্য ও প্রকাশনা বিশ্বজিৎ ভট্টাচায্যর্ বাপন, ক্রীড়া ও সাংস্কৃতিক মো. মামুন আহমদ, সাধারণ সদস্য-, সৈয়দ মোহাম্মদ আলী, সরফরাজ আলী বাবুল, আবুল ফজল মোহাম্মদ আব্দুল হাই, মো. আব্দুর রব ও সনেট দেব চৌধূরী।
যে ৫টি পদে নির্বাচন হয়েছে সভাপতি পদে বিশ্বজ্যোতি চৌধুরী বুলেট ১২ টি ভোট পেয়ে দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্ধী মোঃ ইসমাইল মাহমুদ পেয়েছেন ০৫ টি ভোট। সহ- সভাপতি পদে দীপংকর ভট্টাচার্য লিটন পেয়েছেন ১২ টি ভোট, কাওছার ইকবাল পেয়েছেন ১১ টি ভোট। তাদের নিকটতম প্রতিদ্বন্ধী আতাউর রহমান কাজল পেয়েছেন ০৫ টি ভোট।
এসময় প্রিজাডিং অফিসার উপজেলা পল্লী স য়ী ব্যাংক শাখা ব্যবস্থাপক রূপক কুমার বণিক ও সহকারী প্রিজাডিং অফিসার উপজেলা সমাজসেবা কর্মী নার্গিস আক্তারসহ সকল প্রার্থী এবং প্রেসক্লাবের সকল সদস্য সহযোগী শহরের গণ্যমান ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT