1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
হাসানুল হক ইনু হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

হাসানুল হক ইনু হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ১০০১ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ॥ জাসদ সভাপতি হাসানুল হক ইনু আজ ২০ জানুয়ারি বুধবার বিকাল ৪টায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। খবর জাসদ-এর দলীয় সূত্রে জানা গেছে। ইনু গত ১২ জানুয়ারি কোভিড টেস্টে পজিটিভ হয়ে চিকিৎসকগণের পরামর্শে বাসায় আইসোলেশনে ছিলেন। পরবর্তিতে চিকিৎসকগণেরই পরামর্শে সতর্কতামুলক ও প্রতিরোধমুলক চিকিৎসা গ্রহণের জন্য ১৫ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে সিনিয়ার কনসালটেন্ট ডা. মহিউদ্দিন আহমেদের অধীনে কোভিড ইউনিটে ভর্তি হন। প্র. ডা. আলী হোসেন ও প্র. ডা. খায়ের মর্তুজাও হাসানুল হক ইনুর চিকিৎসা সমন্বয় ও তত্ত্বাবধান করেন।
চিকিৎসকগণ হাসানুল হক ইনুকে সতর্কতামুলক ও প্রতিরোধমুলক চিকিৎসা প্রদান করেন। হাসপাতালে কোভিড চিকিৎসা সংশ্লিষ্ট প্রয়োজনীয় মেডিকেল টেস্ট নিয়ম অনুযায়ী করা হয়। মেডিকেল টেস্টের ফলাফল পর পর চারদিন ধারাবাহিকভাবে স্বাভাবিক থাকায় এবং কোভিড সংশ্লিষ্ট কোনো জটিলতা না দেখা দেয়ায় কোভিড নেগেটিভ না হওয়া সত্ত্বেও চিকিৎসকগণ তাকে হাসপাতালে থেকে ছুটি দিয়ে বাসায় কঠোর একাকীত্বে(আইসোলেশন) থেকে প্রয়োজনীয় চিকিৎসা চালিয়ে যাওয়া ও আগামী ২৬ জানুয়ারি কোভিড টেস্ট করার ব্যবস্থাপত্র দিয়েছেন। চিকিৎসকগণ তাকে ১৫দিন বাসায় বাধ্যতামুলক বিশ্রাম থাকারও পরামর্শ দিয়েছেন।
হাসানুল হক ইনু বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালের কোভিড ইউনিটের সিনিয়ার কনসালটেন্ট ডা. মহিউদ্দিন আহমেদ, প্র. ডা. আলী হোসেন, প্র. ডা. খায়ের মর্তুজাসহ হাসপাতালের চিকিৎসক-নার্স-স্বাস্থকর্মী, ব্যবস্থাপনার সাথ যুক্ত কর্মকর্তা-কর্মচারী এবং হসপিটাল কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT