1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালনে মিছিল ও সমাবেশ - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের প্রতিষ্ঠাবার্ষিকী পালনে মিছিল ও সমাবেশ

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১
  • ৫৩৫ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ॥ গতকাল ২১ জানুয়ারী ২০২১, বৃহস্পতিবার সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট-এর ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মৌলভীবাজার জেলা শাখা আয়োজিত মিছিল ও মিছিল পরবর্তী সমাবেশ দূপুর ১২টায় শহরস্থ চৌমুহনায় অনুষ্ঠিত হয়।
সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের উক্ত সমাবেশে খুলনা বিশ্ববিদ্যালয়ের অগণতান্ত্রিক প্রক্রিয়ায় দুই শিক্ষার্থীর বহিষ্কারাদেশ এবং ছাত্রদের আন্দোলনে সংহতি প্রকাশে তিন শিক্ষককে কারণ দর্শানোর বিজ্ঞপ্তি জারি এবং সাময়িক বরখাস্তের তীব্র নিন্দা জানানো হয়। একই সাথে গত ১৯ জানুয়ারি’২১ মৌলভীবাজার চৌমুহনায় পলিটেকনিক শিক্ষার্থীদের চার দফা আন্দোলনে ছাত্রলীগের হামলার তীব্র নিন্দা ও হামলাকারীদের আইনের আওতায় নিয়ে আসার আহ্বান জানানো হয়। করোনাকালীন সময়ে শিক্ষা ধ্বংসের আয়োজন আটকানোর এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি ফি এবং সকল প্রকার বেতন-ফি মওকুফের দাবি জানানো হয়। বক্তারা প্রতিবার্ষিকীতে আবারো ছাত্ররাজনীতির আদর্শবাদী বিপ্লবী ধারাকে শক্তিশালী করার আহবান করেন।

সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট জেলা শাখার সভাপতি রেহনোমা রুবাইয়াৎ এর সভাপতিত্বে দপ্তর সম্পাদক রাজিব সুত্রধর-এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সহসভাপতি ছাত্রনেতা বিশ্বজিত নন্দী, জেলা শাখার প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক প্রিতম দাস, মৌলভীবাজার সরকারি কলেজ শাখার অর্থ সম্পাদক অনন্ত দাস অর্ণব, বিজ্ঞান আন্দোলন মঞ্চ-এর সংগঠক সীমান্ত দাস, সংহতি বক্তব্য রাখেন বাংলাদেশে ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি ছাত্রনেতা পিনাক দেব প্রমুখ।
মিছিল ও সমাবেশ পরবর্তী সংগঠনের জেলা কার্যালয়ে ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা অনুষ্ঠিত হয় জেলা সভাপতি রেহনোমা রুবাইয়াৎ এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাসদ জেলা সমন্বয়ক এডভোকেট মঈনুর রহমান মগনু এবং আরও বক্তব্য রাখেন ছাত্র ফ্রন্টের সাবেক ও বর্তমান নেত্রীবৃন্দ। সূত্র: সংবাদবিজ্ঞপ্তি

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT