1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
চিকিৎসা সেবায় মানুষের আস্থা অর্জনে- সততা, আন্তরিকতা ও মানবিকতার বিকল্প নেই - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন

চিকিৎসা সেবায় মানুষের আস্থা অর্জনে- সততা, আন্তরিকতা ও মানবিকতার বিকল্প নেই

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ৩২৬ পড়া হয়েছে

– ডা: হরিপদ রায়

সৈয়দ ছায়েদ আহমদ॥ “মানুষের আস্থা অর্জনে চিকিৎসা সেবায় সততা, আন্তরিকতা ও মানবিকতার বিকল্প নেই। চিকিৎসক জীবনে অনেক সিরিয়াস রোগীকে চিকিৎসা সেবা দিয়ে সুস্থ করে তুলেছি। আমার কাছে টাকার চেয়ে রোগীদের সুস্থ করে তাদের মুখে ফুটে ওঠা হাসিই বড়। আমার জীবনে ব্যাংকে টাকার চেয়ে সাধারণ মানুষের অনেক দোয়া-আশীর্বাদ পেয়েছি। যা হাজার হাজার কোটি টাকার চেয়েও বেশি দামী। ধনী গরিব নির্বিশেষে সকল মানুষকেই আন্তরিকতা, মানবিকতা ও সততার সাথে চিকিৎসা দিয়ে আসছি। আমার স্ত্রী আমাকে সব সময় চিকিৎসা সেবায় উৎসাহ দিয়েছে। যতদিন বাঁচবো ততদিন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।”
বুধবার(২০ জানুয়ারি) সকাল ১১টায় শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডের শাহীবাগ আবাসিক এলাকার হোসেন ভিলায় মেডিসিন ও শিশু রোগ বিশেষত ডা: ইকবাল হোসেন এমবিবিএস, পিজিটি (মেডিসিন)এর চেম্বার এবং একদিনের ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিলেট স্বাস্থ্য বিভাগের অবসরপ্রাপ্ত পরিচালক, মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের প্রাক্তন তত্বাবধায়ক, বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশান(বিএমএ) শ্রীমঙ্গল শাখার সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা: হরিপদ রায়।
এসময় উপস্থিত ছিলেন ডা: ইকবাল হোসেন এমবিবিএস, পিজিটি (মেডিসিন), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান; ফারমাসিউটিক্যাল রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশান(ফারিয়া) শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেবব্রত দত্ত হাবুল ও সাধারণ সম্পাদক কবিরুল আলম, বাংলাদেশ যুবমৈত্রীর শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি ও ল্যাবএইড ফারমাসিউটিক্যাল লিমিটেডের সিনিয়র মেডিকেল প্রমোশন অফিসার জামাল মুশরাফিয়া, রেনাটা ফারমাসিউটিক্যাল লিমিটেডের ইকবাল হোসেন ও অরিষ্ট আই ভিশনের সুব্রত পাল।
পরে চেম্বার এবং দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে মেডিসিন, শিশু, গাইনী ও চক্ষু বিভাগের ডাক্তারগণ যথাক্রমে ডা: ইকবাল হোসেন, ডা: এম এ মুনীম, ডা: আব্দুল বাতেন, ডা: ফাতেমাতুজ তুষ্টি, ডা: ফাহমিদা পারভীন, ডা: আখি আক্তার, ডা: দিপুল পাল ও ডা: সুমন দেবনাথ উপস্থিত থেকে স্বাস্থ্য সেবা প্রদান করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT