1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
রেবের অভিযানে ফেন্সিডিল সহ ৩ মাদক ব্যবসায়ি আটক - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন

রেবের অভিযানে ফেন্সিডিল সহ ৩ মাদক ব্যবসায়ি আটক

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৯০৭ পড়া হয়েছে

জাকির হোসেন॥ ২০শে ডিসেম্বর) রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব -৯,সিপিসি-২,শ্রীমঙ্গল ক্যাম্পের আভিযানিক দল কোম্পানি কমান্ডারের নেতৃত্বে মৌলভীবাজার জেলার সদর থানাধীন গিয়াসনগর ইউনিয়নের কৃষি গবেষনা কেন্দ্রের সম্মুখ হইতে ৪২ বোতল ফেন্সিডিল ও ১টি প্রাভেটকার সহ পেশাদার তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
রেব-৯ সূত্রে জানা যায় গ্রেফতারকৃত তিনজন মাদক ব্যবসায়ির বাড়ী মৌলভীবাজার সদরেই তারা হলেন- মোঃমাহমুদ মিয়া (৩৫), পিতা-মৃত মোঃ এলিম উল্লা, সাং দরগা মহল্লা; ইয়াউর মিয়া(২৭), পিতাঃমৃত রফিজ মিয়া, গ্রাম- আগনসী; জুবেদ মিয়া(২৪), পিতাঃ মৃত বাতির মিয়া।
এ বিষয়ে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে আমাদের অভিযানিক একটি দল সেখানে অভিযান পরিচালনা করে এই কুখ্যাত ৩ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করতে সক্কম হই এবং সেই সাথে আমি আশাকরি আমরা যদি এভাবে সঠিক তথ্য পাই, তাহলে সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে যে কোন পদক্ষেপ নিতে পিছু হটব না ইনশাআল্লাহ। উল্লেখিত এ ঘটনায় র‍্যাব-৯ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করে আলামাত সহ ৩ আসামিকে সংশ্লিষ্ট থানায় প্রেরন করা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT