1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পুরনো বন্ধু, হারানো দিন, স্মৃতির ছবিরা আজও রঙিন! - মুক্তকথা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:০৪ অপরাহ্ন

পুরনো বন্ধু, হারানো দিন, স্মৃতির ছবিরা আজও রঙিন!

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০৭ পড়া হয়েছে
আজ ৫ জানুয়ারি শুক্রবার, অনুষ্ঠিত হয়ে গেলো ব্যতিক্রমী এক অনুষ্ঠান। “পুরনো বন্ধু, হারানো দিন, স্মৃতির ছবিরা আজও রঙিন” এই স্লোগানে আজ দুপুরে কমলগঞ্জ দয়াময় সিংহা উচ্চ বিদ্যালয়ের ১৯৯৯ ব্যাচের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে ১ম পূনর্মিলনী অনুষ্ঠান বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হলো। ব্যাপক আনন্দ, উদ্দীপনা ও হৈ-হুল্লোরের মধ্যদিয়ে দিন ব্যাপী এই পূনর্মিলনীর আয়োজন এলাকাকে সারাদিন কোলাহলে রঙ্গিন করে রাখে। অনুষ্ঠানের শুরুতেই কমলগঞ্জ দয়াময় সিংহা উচ্চবিদ্যালয়ের ১৯৯৯ ব্যাচের শিক্ষার্থীরা অতিথিদের নিয়ে স্বরনিকা মোড়ক উম্মোচন ও আগত সকল শিক্ষার্থীদের মাঝে টি সার্ট ও স্মৃতিমূলক উপহার বিতরণ করেন।
পূনর্মিলনী অনুষ্ঠানে এ্যাড. শ্যাম সুন্দর সিংহের সঞ্চালনায় ও দয়াময় সিংহা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত কুমার সিংহার সভাপতিত্বে এ সময়য়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দয়াময় সিংহা উচ্চবিদ্যালয়ের প্রাপ্তন শিক্ষক, জয়ন্ত সিংহ, রনজিত সিংহ, জটিল সিংহ, রাজকুমার সিংহ ও কৃষ্ণ কুমার সিংহ ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, বন্ধুত্বের বন্ধনকে দৃড় করার এই প্রয়াস যেন সবার মাঝে বিরাজ থাকে। বন্ধুদের সাথে দেখা করার এই আকূলতা সব মানুষের। বন্ধুত্ব মানে বন্ধুত্বই। এটি এমন এক শব্দ, যার কোনো সংজ্ঞা দরকার হয় না। ভালো-খারাপ সব মিলিয়েই যাকে ভালোবাসা যায় সেই তো বন্ধু। পরে বিকালে স্মৃতিচারণ, সাংস্কৃতিক অনুষ্টানের মধ্য দিয়ে বন্ধুত্বের মিলন মেলা সমাপ্ত হয়।
এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT