1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীমঙ্গল জাতীয় পাটির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আসলাম(৭০) নেই - মুক্তকথা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১১:৫০ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল জাতীয় পাটির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আসলাম(৭০) নেই

সৈয়দ ছায়েদ আহমদ॥
  • প্রকাশকাল : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০৮ পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গল জাতীয় পাটির সভাপতি ও পিস ফ্যাসিলেটটরি গ্রুপ (পিএফজি) শ্রীমঙ্গল সদস্য বীর মুক্তিযোদ্ধ আসলাম (৭০) আর নেই ইন্নাল্লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার ভোরে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মুত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে, এক ছেলেসহ অসংখ্যা আত্মীয় স্বজন ও গুনাগ্রহি রেখে গেছেন।
শনিবার বাদ জোহর শহরের জালালিয়া জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাযা এবং দুপুর ২টায় শ্রীমঙ্গল প্রেসক্লাব প্রাঙ্গণে উপজেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়। এসময় গার্ড অব অনার প্রদান করেন উপজেলা নির্বাহি অফিসার নজরুল ইসলাম ও ওসি (তদন্ত) মো: হুমাইয়ন কবীর।
এর আগে প্রশাসনের পক্ষ থেকে ববক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহি অফিসার নজরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আবু শহীদ আব্দুল্লাহ, জেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন ও মরহুমের শ্যালক মো: সাহেদ মিয়া প্রমুখ।
এসময় নেতৃবৃন্দ ও জাতীয় পাটির নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন উপস্থিত ছিলেন। এসময় জাতীয় পাটি ও মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তার কফিনে ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে বাদ আসর শ্রীমঙ্গল জামে মসজিদ এ দ্বিতীয় জানাযা শেষে কলেজ রোড কবরস্থানে তাকে দাফন করা হয়।
মুক্তিযোদ্ধা আসলাম এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য উপাধ্যক্ষ আলহাজ¦ ড, মো: আব্দুস শহীদ এমপি। তিনি মরহুমের রুহের মাগফেরা কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT