1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
একই দলের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত-১২ - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১১ অপরাহ্ন

একই দলের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত-১২

মৌলভীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৪৭ পড়া হয়েছে

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলা পরিষদের সামনে মিছিল দেয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ইটপাটকেলের আঘাতে এসময় উপজেলা যুবলীগ সভাপতি ময়নু খানসহ উভয় পক্ষের অন্তত ১২ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে প্রায় ২০ রাউন্ড টিয়ারসেল ও রাবার বুলেট ছোঁড়ে পুলিশ।
আজ বৃহস্পতিবার ১১ ফেব্রুয়ারী দুপুরে রাজনগর উপজেলা পরিষদ এলাকায় মিছিল দেয়া নিয়ে উপজেলা চেয়ারম্যান শাহাজান খান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিছবাহুদ্দৌজা ভেলাই সমর্থকদের মধ্যে উত্তেজনা দেখা দেয়। পরে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার মহড়া ঘটে। এ সময় উভয় পক্ষ একে-অপরের দিকে ইট-পাটকেল ছোঁড়ে এবং লাটি-সোটা নিয়ে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি করে।
খবর পেয়ে রাজনগর থানা পুলিশের পাশাপাশি জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। প্রায় দুই ঘন্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে প্রায় ২০ রাউন্ড টিয়ারসেল ও রাবার বুলেট ছোঁড়ে পুলিশ। এ সময় ঘটনাস্থলে গিয়ে পুলিশ সুপার উভয় পক্ষের সাথে আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান, পরিস্থিতি শান্ত ও স্বাভাবিক রয়েছে। কয়েকজন আহত হয়েছেন। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT