1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সন্মানিত রাজকুমার ফিলিপ এখনও হাসপাতালে আছেন - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

সন্মানিত রাজকুমার ফিলিপ এখনও হাসপাতালে আছেন

দৈনিক এক্সপ্রেস থেকে॥
  • প্রকাশকাল : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৪৯৪ পড়া হয়েছে

রাজকুমার ফিলিপ-এর স্বাস্থ্য অবস্থা নিয়ে গণমাধ্যম ও সংবাদ মাধ্যমে আজ বেশ কিছু লেখা-লেখি হয়েছে। সংবাদ মাধ্যম দৈনিক এক্সপ্রেসে সাংবাদিক ক্লেয়ার এন্ডারসন লিখেছেন যে, নাতি  হ্যারিকে ডাকা হয়েছে তার দাদাকে এসে দেখার জন্য।
প্রিন্স ফিলিপ, যিনি আর প্রায় ৩ মাস পর শতবর্ষীয়ান হবেন, লণ্ডনের সেন্ট বার্থলোমিউজ হাসপাতালে গত বুধবার হৃদযন্ত্রের পূর্ব নির্ধারিত অস্ত্রোপচারের পর চিকিৎসা অব্যাহত রাখার জন্য ব্যবসাভিত্তিক ‘কিং ৭ম এডওয়ার্ড হাসপাতাল’-এ স্থানান্তরিত হয়েছেন। জাতীয় স্বাস্থ্য সেবা হাসপাতালে তার হৃদযন্ত্রে অস্ত্রোপচার হয়। বাকিংহামের রাজবাড়ী থেকে এ সংবাদ প্রকাশ করা হয়। রাজকীয় বিশেষজ্ঞ কেটি নিকল বলেন, অসমর্থিত খবর শুনা যাচ্ছে যে রাজকুমার হেরি’কে আসার জন্য ডাকা হয়েছে। গত রাতে এক আলাপে নিকল বলেন যে, তারা বেশীমাত্রায় ডিউক অব এডিনবারার স্বাস্থ্য বিষয়ে উদ্বিগ্ন! কারণ তিনি হাসপাতালে গুরুতর অবস্থায় রয়েছেন।
সন্মানিত ডিউক এ দফায় ১৭দিন হাসপাতালে চিকিৎসার জন্য কাটালেন। এটি তার জীবনের সবচেয়ে দীর্ঘ সময় হাসপাতালে কাটানোর।
উইণ্ডসরের দূর্গবাড়ীতে থাকাকালীন অসুস্থতা অনুভুত হলে গত ১৬ ফেব্রুয়ারী তাকে রাজপরিবারের পছন্দসই হাসপাতাল বার্থলোমিউজ-এ নেয়া হয়েছিল। অস্ত্রোপচারের পরে আবার তাকে ‘রাজা ৭ম এডওয়ার্ড হাসপাতাল’-এ নেয়া হয় এবং সেখানেই তিনি আছেন। জানা গেছে তার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT