1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
৩৩ বছরের যুবতী সারা ইভরার্ড নিখোঁজ - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন

৩৩ বছরের যুবতী সারা ইভরার্ড নিখোঁজ

এমএসএন থেকে॥
  • প্রকাশকাল : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ৩০৩ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ॥ সারা ইভরার্ড নামের ৩৩ বছর বয়সী একজন বাজারজাতকরণ নির্বাহীকে পাওয়া যাচ্ছে না গত ৩ মার্চ থেকে। ওই দিন দক্ষিণ লণ্ডনের এক বন্ধুর ঘর থেকে নিজ ঘরে ফেরার পথে তিনি উদাও হয়ে যান। সেই থেকে এ খবর লিখা অবদি তাঁকে পাওয়া যায়নি। ‘দৈনিক ইণ্ডিপেন্ডেন্ট’এর এ খবরটি পুনঃ প্রকাশ করেছে ‘এমএসএন খবর’।
গণমাধ্যম থেকে জানা যায়, গত মঙ্গলবার ৯মার্চ পুলিশে কর্মরত একজন কর্মকর্তাকে আটক করা হয়েছে সারার নিখোঁজের বিষয়কে সামনে রেখে। যদিও বাহিনীর ওই কর্মকর্তাকে আটকের কারণ জানানো হয়নি।
গত বুধবার পুলিশ কেন্টের দু’টি জায়গায় হারিয়ে যাওয়া সারা’র খোঁজ নিয়েছে। সেখানে একটি বাড়ীর নিকটেই পুলিশকে তাবু খাটাতে দেখা গেছে এবং ধাতব বেড়া দিয়ে এলাকাটিকে ঘেরাও দেয়া হয়েছে। কয়েকটি গাড়ীকেও আটক করে আনা হয়েছে। এলাকার উপরে একটি হেলিকপ্টারকেও ঘুরতে দেখা গেছে।
এর আগে স্কটল্যাণ্ড ইয়ার্ডের বাইরে সাংবাদিকদের সাথে আলাপ করতে গিয়ে সহকারী কমিশনার নিক এফগ্রেইভ বলেছেন যে তদন্তকারীরা আসলেই আশা করছেন যে ইভরার্ড এখনও জীবিত আছেন।
সর্বশেষ কমিশনার এফগ্রেইভ থেকে জানা গেছে, যে পুলিশ কর্মকর্তাকে একজন মহিলাসহ কেন্ট থেকে আটক করা হয়েছে এটি যদিও পুলিশের জন্য খুবই দুঃখজনক ও অন্তরায়মূলক তার পরও এই আটক তদন্তের জন্য বিশাল ও গুরুত্বপূর্ণ একটি বিষয়।
সারা ইভরার্ড এর নিখোঁজ ঘটনার পর এ পর্যন্ত পুলিশ সাধারণ মানুষের কাছ থেকে ১২০টি ফোন পেয়েছে এবং পুলিশ এ পর্যন্ত ৭৫০ বাড়ী খোঁজে দেখেছে। সূত্র: গণমাধ্যম এমএসএন থেকে

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT