1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শাল্লায় সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

শাল্লায় সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৬৩১ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ॥ সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাড়াও, সুনামগঞ্জের শাল্লায় সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে মৌলভীবাজার জেলায় প্রগতিশীল সংগঠনসমূহের ব্যানারে বিকাল ৪ টায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
যুব ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি এড. মাসুক মিয়া’র সভাপতিত্বে এবং সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি বিশ্বজিৎ নন্দী’র সঞ্চালনায় বক্তব্য রাখেন- বাংলাদেশের সমাজতান্ত্রিক দল, বাসদ, কেন্দ্রীয় পাঠচক্র ফোরামের সদস্য এড.মঈনুর রহমান মগনু, কমিউনিস্ট পার্টি জেলা কমিটির সাধারণ সম্পাদক নিলিমেষ ঘোষ বলু, যুব ইউনিয়ন জেলা কমিটির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর জয়েস।

আরও বক্তব্য রাখেন- প্রগতিশীল লেখক সংঘ কেন্দ্রীয় কমিটির সদস্য কবি জাবেদ ভূঁইয়া, ছাত্র নেতা তামজিদ হায়দার, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সভাপতি রেহনোমা রুবাইয়াৎ, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সদস্য ও জেলা সভাপতি পিনাক দেব এবং শহর শাখার সভাপতি তোফায়েল আহমদ ফাহিম। বক্তারা শাল্লার সাম্প্রদায়িক হামলার তীব্র নিন্দা জানান সামপ্রদায়িক এই হামলার সম্পুর্ণ দায়ভার রাষ্ট্র এবং প্রশাসনকে নিতে হবে। সে সাথে হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT