1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কাবাডি দিয়ে আমরা বিশ্বে পরিচিত হতে চাই - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন

কাবাডি দিয়ে আমরা বিশ্বে পরিচিত হতে চাই

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৬৬১ পড়া হয়েছে

-মহাপরিচালক রাব

বিশেষ প্রতিনিধি॥ কাবাডিকে জাতির পিতা যেভাবে জাতীয় খেলার স্বীকৃতি দিয়েছেন। আমরা ওই খেলাকে গুরুত্ব দিয়ে সারা দেশে ছড়িয়ে দিতে চাই। ক্রিকেট খেলার মতো কাবাডি দিয়েও আমরা বিশ্ব দরবারে পরিচিত হতে চাই।
বৃহস্পতিবার সন্ধ্যায় মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস সুরমা জোনের কাবাডি প্রতিযোগীতার পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপরের কথা গুলো বলেন রাব বাহিনীর মহাপরিচালক ও বাংলাদেশ জাতীয় কাবাডি ফেডারেশনের সভাপতি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।
তিনি আরও বলেন, কাবাডি খেলোয়াড়দের পিছনে আমরা থাকব। তাদের জন্য আমরা ফান্ড তৈরি করছি। তাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই। হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী এই খেলাকে সকলের প্রচেষ্টায় আবার জাগ্রত করতে হবে।
জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমদ, টুর্নামেন্ট পরিচালানা কমিটির আহ্বায়ক পুলিশ সুপার মোঃ জাকারিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান ও পৌর মেয়র ফজলুর রহমান প্রমুখ।
খেলায় সুরমা জোনের আওতাধীন মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ, ব্রাক্ষণবাড়িয়া, চাঁদপুর ও ফেনী জেলার নারী ও পুরুষ কাবাডি টিমের সদস্যরা অংশ গ্রহণ করেন। এর মধ্য থেকে পুরুষ টিমে বিজয়ী হয় মৌলভীবাজার জেলা এবং রানার্স-আপ হয় ব্রাক্ষণবাড়িয়া জেলা। এদিকে নারী টিমে বিজয়ী হয় ব্রাক্ষণবাড়িয়া এবং রানার্স-আপ হয় মৌলভীবাজার জেলা।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT