1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শাল্লায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

শাল্লায় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৮৯০ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ॥ সুনামগঞ্জের হিন্দু ধর্মাবলম্বীদের বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সকালে সচিবালয়ে নিজ দপ্তরে ব্রিফিংকালে একথা জানান তিনি। জনমানুষের আস্থা ও বিশ্বাসের শেকড় থেকে বিচ্ছিন্ন হয়ে বিএনপি’র রাজনীতি এখন কঠিন সমস্যার মধ্য দিয়ে চলছে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।
দেশের চলমান রাজনীতি ও সমসাময়িক বিভিন্ন বিষয়ে নিয়ে বৃহস্পতিবার সকালে সচিবালয়ের নিজ দপ্তরে সারসংক্ষেপ কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। দেশ কঠিন সমস্যার মধ্য দিয়ে চলছে-বিএনপি মহাসচিবের এমন অভিযোগের জবাব দেন তিনি।
এ সময় সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁওয়ে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলার ঘটনায় হুঁশিয়ারি দিয়ে ওবায়দুর কাদের বলেন, কাউকে ছাড় দেয়া হবে না। ভারতের প্রধানমন্ত্রীর সফরকে সামনে রেখে এমন অনভিপ্রেত ঘটনায় দুঃখ প্রকাশ করেন তিনি।
এর আগে বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামীর সঙ্গে সৌজন্য সাক্ষাত করেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সূত্র: অনলাইন সংবাদ মাধ্যম

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT