1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জুড়ীতে গরুর ঘাস খাওয়ানো নিয়ে ঝগড়া, একজনকে কুপিয়ে হত্যা - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

জুড়ীতে গরুর ঘাস খাওয়ানো নিয়ে ঝগড়া, একজনকে কুপিয়ে হত্যা

এস.এম. সাইফুল॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ৪৯৬ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ॥ মৌলভীবাজার জেলার জুড়ীতে গরুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তির নাম মনা পাশি (২০)। তিনি উপজেলার সাগরনাল ইউনিয়নের সাগরনাল চা বাগানের তিন নং সেকশনের শংকর পাশির ছেলে। মঙ্গলবার(২৩ মার্চ) সন্ধ্যার দিকে সাগরনাল চা বাগানে এ ঘটনাটি ঘটে। মনা পাশীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, সাগরনাল চা বাগানে গরুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে কথাকাটাকাটির একপর্যায়ে দু’জন একে অপরকে আঘাত করে। পরে হাতে থাকা দা দিয়ে দুইজনই দুজনকে কুপানো শুরু করে। দায়ের কুপের মারাত্মক আঘাতে ঘটনাস্থলে মনা পাশির মৃত্যু হয়।
সাগরনাল চা বাগানের চিকিৎসক আবুল হোসেন জানান, মৃত্যুর খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে লাশটি জমিতে পড়ে থাকতে দেখি। মনা পাশির দেহে ধারালো ‌দায়ের কুপের অসংখ্য চিহ্ন রয়েছে।
সাগরনাল ইউনিয়নের চেয়ারম্যান এমদাদুল ইসলাম চৌধুরী লিয়াকত বলেন, সন্ধ্যায় সাগরনাল চা-বাগানে গরুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে অনরজিৎ প্রাণিকা ও মনা পাশির মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে একে অপরকে দা দিয়ে আঘাত করে। দা দিয়ে কুপানোর এক পর্যায়ে মনা পাশির মৃত্যু হলে লাশ ফেলে সে পালিয়ে যায়। অনরজিৎ প্রাণিকা (২৬) একই বাগানের সুকুমার প্রাণিকার ছেলে।
জুড়ী থানার দায়ীত্বপ্রাপ্ত কর্মকর্তা সঞ্জয় চক্রবর্তী কুপিয়ে একজনকে হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যার পর লাশ ফেলে অনরজিৎ প্রাণিকা পালিয়ে যায়। এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT