1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মর্মান্তিক! আমেরিকার টেক্সাস অঙ্গরাজ্যে বাংলাদেশী একই পরিবারের ৬জনের লাশ উদ্ধার - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন

মর্মান্তিক! আমেরিকার টেক্সাস অঙ্গরাজ্যে বাংলাদেশী একই পরিবারের ৬জনের লাশ উদ্ধার

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ৭৮৯ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ॥ বাংলাদেশী একই পরিবারের ৬জনের লাশ উদ্ধার করেছে আমেরিকার টেক্সাস অঙ্গরাজ্যের পুলিশ। স্থানীয় সময় গত রোববার, ৪ এপ্রিল, দিবাগত রাতে ওই রাজ্যের অ্যালেন শহরে, পাইন ব্লাফ ড্রাইভ এলাকার একটি বাড়ি থেকে এ লাশগুলো উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার ৬ এপ্রিল সকালের দিকে এ খবরটি প্রকাশ করেছে ঢাকা ট্রিবিউন।
পুলিশ ধারণা করছে যে, মা, বাবা, বোন ও নানিকে হত্যার পর ওই পরিবারের দুই সন্তান আত্মহত্যা করেছেন। তারা একটি “সুইসাইড নোট” রেখে গেছেন। পরিবারকে কষ্ট থেকে মুক্তি দেওয়ার জন্য তারা এ পথ বেছে নিয়েছেন বলে মনে করা হচ্ছে।
আরও জানা গেছে যে, ওই পরিবারের ঘনিষ্ঠ একজন তাদের ফোন করে পাচ্ছিলেন না। পরে তারা পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে গুলিবিদ্ধ লাশগুলো উদ্ধার করে। নিহত ব্যক্তিরা হলেন ১৯ বছর বয়সী যমজ ভাই-বোন ফারহান তৌহিদ ও ফারবিন তৌহিদ, বড় ভাই তানভীর তৌহিদ(২১), মা আইরিন ইসলাম(৫৬), বাবা তৌহিদুল ইসলাম(৫৪), তানভীর তৌহিদের নানি আলতাফুন্নেসা(৭৭)।
অ্যালেন পুলিশের কর্মকর্তা জন ফেলটিকে বলেছেন, তিনি ২১ বছর ধরে শহরটিতে আছেন। এমন দুঃখজনক ঘটনার মুখোমুখি তিনি আগে কখনো হননি। পুরো ঘটনাকে মর্মান্তিক বলে উল্লেখ করেছেন এই পুলিশ কর্মকর্তা।
এদিকে ঘটনার সময় সম্পর্কে নিশ্চিত করে কিছু জানায়নি পুলিশ। মেডিকেল পরীক্ষার পর এ বিষয়ে জানা যাবে বলে নগরীর পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT