1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সকলে মিলে মহামারি মোকাবেলায় এগিয়ে আসার আহ্বান -রাষ্ট্রপতি আব্দুল হামিদ - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

সকলে মিলে মহামারি মোকাবেলায় এগিয়ে আসার আহ্বান -রাষ্ট্রপতি আব্দুল হামিদ

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৪৬২ পড়া হয়েছে

রাষ্ট্রপতি মোহাম্মদ আব্দুল হামিদ। গতকাল শনিবার, ২৪ এপ্রিল, ২০২১ইং রাষ্ট্রপতি হিসেবে দ্বিতীয় মেয়াদে তার তিন বছর পূর্ণ হলো। দলীয়ভাবে নির্বিরোধে তিনি দ্বিতীয় দফায় রাষ্ট্রপতি মনোনীত হয়ে দায়ীত্ব পালন করে যাচ্ছেন। করোণা জীবাণূর দ্বিতীয় টেউ এক কঠিণ মোকাবেলার বিষয় হয়ে ফিরে এসেছে বলে মন্তব্য করেছেন তিনি। করোণা মহামারীর মোকাবেলায় গোটা জাতিকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। খবরটি প্রকাশ করেছে দৈনিক সমকাল পত্রিকা।
একটি সাক্ষাৎকারের উদৃতি দিয়ে সমকাল লিখেছে যে, রাস্ট্রপতি আব্দুল হামিদ বলেছেন, সবকিছু নিয়ে রাজনীতি চলে না। মহামারী করোণা নিয়ে কেউই যেনো রাজনীতি না করেন এমন আহ্বান জানিয়েছেন তিনি জাতির প্রতি। তিনি বলেছেন, সকল সংকীর্ণতার উর্ধ্বে উঠে সকলে মিলে চলমান করোণা মহামারী সংকট মোকাবেলায় এগিয়ে আসুন।
তিনি আরও বলেছেন, এই দুর্যোগ কেটে যাবে। বাংলাদেশ সকল প্রকার নেতিবাচক অবস্থা থেকে অবশ্যই বেরিয়ে আসবে এবং একটি উন্নত দেশের তালিকায় নাম উঠাবে।
সবকিছু বন্ধের(লকডাউন) কারণে নিম্ন আয়ের মানুষ ও দিনমজুরদের খুব বেশী কষ্ট হচ্ছে এমন অবস্থার উল্লেখ করে রাষ্ট্রপতি বলেছেন, সরকারের একার পক্ষে সবদিক সামাল দেয়া কোনভাবেই সম্ভব নয়। তিনি সমাজের বিত্তবান মানুষজনকে দেশের সমস্যাগ্রস্ত সাধারণ মানুষ ও দিনমজুরদের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে এগিয়ে আসার আহ্বান জানান। আজ ছিল তার দ্বিতীয় মেয়াদে শপথ নেয়ার তৃতীয় বার্ষিকী।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT