1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
গণমাধ্যমের ছাপাখানায় কর্মরতদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

গণমাধ্যমের ছাপাখানায় কর্মরতদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

বিশেষ সংবাদদাতা॥
  • প্রকাশকাল : শনিবার, ৮ মে, ২০২১
  • ৬১৭ পড়া হয়েছে

সরকার কর্তৃক গণমাধ্যমের ছাপাখানা কর্মিদের ঈদ সহায়তা প্রদান

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সহকারী হিসেবে কাজ করা কম্পিউটার অপারেটর, ক্যামেরা পার্সন, গাড়ী চালক সহ ছাপাখানায় বিভিন্ন কাজে নিয়োজিত কর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
৬ মে বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ খাদ্য দ্রব্য বিতরণ করা হয়। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউন পরিস্থিতিতে এসকল পরিবার যাতে আনন্দে ঈদ উদযাপন করতে পারে সে লক্ষ্যে দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণের অংশ হিসেবে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়।
ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা পেয়ে খুশি গণমাধ্যমের ছাপাখানায় কর্মরতরা। তারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক তানিয়া সুলতানা, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল ইসলাম, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত প্রমুখ।
উল্লেখ যে, মৌলভীবাজার প্রেসক্লাবের সাংবাদিকদের সহকারী হিসেবে তালিকা অনুযায়ী ৬০ জন সহ ১২০ জনকে এসময় খাদ্য সহায়তা প্রদান করা হয়। ঈদের আগেই আরো ১ হাজার জনকে এ খাদ্য সহায়তা প্রদান করা হবে। এর আগে ২ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT