1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ইফতার ও ত্রাণ- খালেদা জিয়ার রোগমুক্তিতে, মাদ্রাসার এতিম শিশুদের ও ৫উপজেলার দরীদ্রদের - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

ইফতার ও ত্রাণ- খালেদা জিয়ার রোগমুক্তিতে, মাদ্রাসার এতিম শিশুদের ও ৫উপজেলার দরীদ্রদের

সংবাদদাতা ও প্রতিনিধিগন প্রেরীত॥
  • প্রকাশকাল : রবিবার, ৯ মে, ২০২১
  • ৩২৫ পড়া হয়েছে

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া ও ইফতার বিতরণ

জুড়ী সংবাদদাতা॥
পবিত্র মাহে রমজানের ২৫ দিনে (৮মে) শনিবার আনুষ্ঠানিকভাবে জুড়ী ভবানীগঞ্জ বাজারসহ হাজী ইনজাদ আলী মার্কেটজুড়ে মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। এ সময় বিভিন্ন স্তরের(১০০শত ৫০ জন) নিম্ন আয়ের মানুষদের মাঝে ইফতার পৌঁছে দেওয়া ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে- মৌলভীবাজার জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ। মাগরিব আযানের আগে ইফতার হাতে পেয়ে আনন্দ ও উচ্ছ্বাসে আত্মহারা নিম্ন আয়ের মানুষরা। কেউ কেউ ইফতার হাতে পেয়েই দৌড় দিয়েছে, আবার কেউ বা ইফতার হাতে জড়িয়ে বাড়ির পথ ধরেছে। এ চিত্র এখন জুড়ীসহ সারা ভবানীগঞ্জ হাজী ইনজাদ আলী মার্কেটজুড়ে। এ সময় জুড়ী উপজেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান চুনু, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, সাবেক ছাত্রদল নেতা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শাহিন আহমেদ, আনোয়ার হোসেন মঞ্জু, উপজেলা ছাত্রদলের আহবায়ক মুজাহিদুল ইসলাম জয়দুল, যুগ্ম আহবায়ক ফয়জুর রহমান, যুগ্ম আহবায়ক লুৎফুর রহমান ইমন, যুগ্ম আহবায়ক কিবরিয়া, যুগ্ম আহবায়ক রুহেল আহমেদ, যুগ্ম আহবায়ক সাইফুর রহমান, সদস্য সায়মন আহমেদ, সাইফুল ইসলাম’সহ আর ছিলেন  জাবেদ হোসেন প্রমূখ।

‘আমরা-৯৩ ব্যাচ’ দ্বারা মাদ্রাসার এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আমরা-৯৩ ব্যাচের উদ্যোগে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার শহরের চৌমুহনাস্থ হোটেল স্কাই পার্ক হোটেলে এ ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। এর আগে আমরা-৯৩ ব্যাচ শ্রীমঙ্গলের উদ্যোগে শহরের দুটি হাফিজিয়া মাদ্রাসার এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ করা হয় এবং গত বছর ১৩ রমদ্বানে ৯৩ ব্যাচের বন্ধু সৈয়দ মোকাদ্দস আলী মিন্ট’র মৃত্যুতে তার রুহেল মাগফেরাত কামনায় দোয়া ও তার গ্রামের বাড়ীতে গিয়ে তার কবর জিয়ারত করা হয়।
দোয়াতে করোনাসহ আমরা-৯৩ ব্যাচের যত বন্ধু, পরিবারের সদস্যসহ সকলের মৃত্যৃ মাগফেরাত কামনা, দেশকে করোনামুক্তসহ দেশ ও জাতির কল্যাণ কামনা করা হয়। আমরা-৯৩ ব্যাচের ইফতার পূর্বক দোয়া পরিচালনা করেন আমরা-৯৩ ব্যাচের বন্ধু সিন্দুর খান ইউনিয়নের সাম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হুজুর ওয়াসিউদ্দিন তালুকদার রায়হান সিন্দুরখানী। আমরা-৯৩ ব্যাচের জেলা সমন্বয়কারী বন্ধু ইকরামুল ইসলাম ইমন এর তত্ত্বাবধানে ইফতার পার্টিতে প্রায় ৩০ সদস্য উপস্থিত ছিলেন।

মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে কর্তৃক ৫ উপজেলায় খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণ

মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে কর্তৃক সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার সৌজন্যে মৌলভীবাজার জেলার সদর উপজেলা, রাজনগর, কুলাউড়া, বড়লেখা ও শ্রীমঙ্গল উপজেলায় হতদরিদ্র মানুষকে খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণ করা হয়েছে ৮ মে শনিবার।
মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে এর সম্মানীত সভাপতি ড. এমজি মৌলা মিয়া কর্তৃত দায়িত্বপ্রাপ্ত বর্তমানে দেশে অবস্থানরত সংস্থার উপদেষ্টা গোলাম মোহাম্মদ মাহমুদ মিয়া এবং সংস্থার সহ-সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার ইউকে প্রতিনিধি কয়ছরুল ইসলাম সুমনের তত্ত্বাবধানে এ খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণ করা হয়।
মৌলভীবাজার শহরের চুবরা রোডস্থ সংস্থার উপদেষ্টা গোলাম মোহাম্মদ মাহমুদ মিয়ার বাসভবন শান্তি ভিলায় অনুষ্ঠিত খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে সংস্থার উপদেষ্টা গোলাম মোহাম্মদ মাহমুদ মিয়া ও বিশেষ অতিথি হিসাবে সংস্থার সহ-সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার ইউকে প্রতিনিধি কয়ছরুল ইসলাম সুমন এ খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন। পরে সংস্থার উপদেষ্টা গোলাম মোহাম্মদ মাহমুদ মিয়া মৌলভীবাজার সদর উপজেলার এবং শ্রীমঙ্গল প্রতিনিধি তানভীর আহমদ দুলাল শ্রীমঙ্গল উপজেলার নির্ধারিত খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণ করেন। অনুষ্ঠানে জেলাসদরে কর্মরত বিভিন্ন অনলাইন, ইলেকট্রনিক ও প্রিন্ট সংবাদ মাধ্যমের প্রতিনিধি এবং স্থানীয় বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এর আগে সংস্থার সভাপতি ড. এমজি মৌলা মিয়া কর্তৃক দায়িত্বপ্রাপ্ত সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শ. ই. সরকার জবলু ও সাপ্তাহিক সুরমার ঢেউ পরিবারের সদস্য মোঃ নেছার আহমেদ মৌলভীবাজার সদর এবং শ্রীমঙ্গল উপজেলার নির্ধারিত খাদ্যসামগ্রী ঈদ উপহার সংস্থার উপদেষ্টা গোলাম মোহাম্মদ মাহমুদ মিয়া ও সংস্থার শ্রীমঙ্গল প্রতিনিধি তানভীর আহমদ দুলালের নিকট পৌছে দেন।
পরে তারা রাজনগর উপজেলায় সংস্থার প্রতিনিধি মোঃ আব্দুল বাছিতের নিকট পৌছে দিলে তিনি উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মুক্তি চক্রবর্তীর মাধ্যমে তা বিতরণ করেন।
কুলাউড়া উপজেলায় সংস্থার প্রতিনিধি প্রভাষক একেএম শাহ জালালের নিকট পৌছে দিলে তিনি এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের মাধ্যমে তা বিতরণ করেন এবং বড়লেখা উপজেলায় সংস্থার সহ-সাধারণ সম্পাদক ও এটিএন বাংলার ইউকে প্রতিনিধি কয়ছরুল ইসলাম সুমনের নিকট পৌছে দিলে তিনি উপজেলা চেয়ারম্যান শোয়েব আহমদের মাধ্যমে তা বিতরণ করেন।
উল্লেখ্য- মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে বিগত ২০০৭ সাল থেকে মৌলভীবাজার জেলার অসহায় মানুষকে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায় করোনার প্রথম ঢেউ চলাকালে জেলাসদর, রাজনগর সদর, রাজনগর উপজেলার পাচগাও ইউনিয়ন ও কুলাউড়া উপজেলায় করোনা দূর্যোগগ্রস্থ মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে। সর্বশেষ- এবার এ খাদ্যসামগ্রী ঈদ উপহার বিতরণ করা হলো।
খাদ্যসামগ্রী উপহার প্রদান শেষে মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে এর সভাপতি ড. এম জি মৌলা মিয়া এক ভিডিওবার্তায় সংস্থার এ ক্ষুদ্র প্রয়াসে উপস্থিতি ও সহযোগীতার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সূত্র: সংবাদ বিজ্ঞপ্তি

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT