1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জেলা পর্যায়ে বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে শ্রীমঙ্গল বালিকা দল চ্যাম্পিয়ন - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

জেলা পর্যায়ে বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে শ্রীমঙ্গল বালিকা দল চ্যাম্পিয়ন

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৬৩৪ পড়া হয়েছে

মৌলভীবাজারে বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব-(১৭)এর জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে শ্রীমঙ্গল উপজেলা বালিকা দল। বুধবার(৯ জুন) বিকেল ৪ ঘটিকায় জেলা প্রশাসন মৌলভীবাজার এর আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্টিত হয়।
ফাইনাল খেলায় শ্রীমঙ্গল উপজেলা বালিকা দল মৌলভীবাজার পৌরসভা বালিকা দলকে ৫-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
খেলা শেষে অনুষ্ঠানে প্রধান অতিথি মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন।
জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে ও ফুটবল এসোসিয়েশন এর মৌলভীবাজার জেলা সভাপতি আক্তারুজ্জামানের পরিচালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান ও শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।
এছাড়া উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর জালাল আহমেদ, নাহিদ আহমদ, সৈয়দ সেলিমুল হক ও পার্থ সারথী পাল প্রমুখ। খেলা পরিচালনা করেন জাহাঙ্গীর আলম, মোঃ মিজানুর রহমান, বাবুল মিয়া ও অফিসিয়াল অর্পিতা রায় তুলি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT