1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গণে বৃক্ষ রোপণ - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গণে বৃক্ষ রোপণ

পান্না দত্ত॥
  • প্রকাশকাল : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ৭৫৮ পড়া হয়েছে

মৌলভীবাজার, ১৪ জুলাই ২০২১

মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গনে ফলজ ও ঔষধি গাছের চারা রোপণ করেছেন গণমাধ্যমকর্মিরা। বুধবার (১৪ জুলাই) দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাব এর উদ্যোগে এসব গাছের চারা লাগানো হয়।

মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গনে গাছের চারা লাগানো কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উপ-পরিচালক কাজী লুৎফুল বারী, সংগঠনের সভাপতি এম. এ সালাম, সাধারণ সম্পাদক পান্না দত্ত, সদর উপজেলা কৃষি কর্মকর্তা সুব্রত কান্তি দত্ত । প্রেসক্লাব ভবনের দক্ষিণপাশে সংগঠনের নিজস্ব ভূমিতে এসব ঔষধি নিমগাছ ও ফলজ তালগাছের চারা রোপন করা হয়। জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর গাছের চারা দিয়ে সহযোগিতা করেছে।

এছাড়াও এই কর্মসূচিতে অংশ গ্রহন করেন গণমাধ্যমকর্মি সৈয়দ মহসীন পারভেজ, সালেহ এলাহী কুটি, আফরোজ আহমদ, জসিম উদ্দিন, আব্দুর রব, মাহবুবুর রহমান রাহেল, তানভীর আঞ্জুম আরিফ, মো.আমীর প্রমূখ।

মৌলভীবাজার জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উপ-পরিচালক কাজী লুৎফুল বারী জানান – এ দুটি গাছ পরিবেশের জন্য উপকারী। ঔষধি জাতের নিমগাছ থেকে প্রচুর পরিমাণে অক্সিজেন আমরা পাই এবং এর বাতাস শরীরের জন্য ভালো। আর তালগাছ থেকে তাল ফল পাই পাশাপাশি এই গাছটি বজ্রনিরোধক।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT