1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রবাসীদের অর্থায়নে জুড়িতে সাহায্য ও শ্রীমঙ্গলে স্বচ্ছতার জন্য নাগরিক এর অনলাইন সভা অনুষ্ঠিত - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

প্রবাসীদের অর্থায়নে জুড়িতে সাহায্য ও শ্রীমঙ্গলে স্বচ্ছতার জন্য নাগরিক এর অনলাইন সভা অনুষ্ঠিত

জুড়ি থেকে বার্তা প্রেরক ও শ্রীমঙ্গল প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ৬৮২ পড়া হয়েছে

অসহায় মানুষের কাছে  পৌঁছে দিলেন প্রবাসীদের অর্থায়নে খাদ্য সামগ্রী

জুড়ী উপজেলার প্রবাসীদের অর্থায়নে” প্রবাসী সমাজকল্যাণ তহবিলের “পক্ষ থেকে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষ্যে ২ শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার  ৫ টায় জায়ফর নগর উচ্চ বিদ্যালয়ের হল-রুমে জেলা পরিষদ সদস্য বদরুল ইসলামের সভাপতিত্বে  এ সময় খাদ্য সামগ্রী বিতরনে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রঞ্জিতা শর্মা। উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সঞ্জয় চক্রবর্তী,  ইউপি সদস্য আব্দুল খালিক, সাদিকুর আহমদ, শাহরুখ আহমদ, অমিত আল হাসান, জুয়েল আহমদ, বদরুল ইসলামসহ, সভাপতি জামিল আহমদ প্রমুখ।

শ্রীমঙ্গল, ১৮ জুলাই ২০২১ খৃঃ

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ(টিআইবি)র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি(সনাক), শ্রীমঙ্গল’র অঙ্গ সংগঠন স্বচ্ছতার জন্য নাগরিক(স্বজন) এর অন লাইন ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।

গত শনিবার(১৮ জুলাই) বিকাল ৪টায় স্বজন আহ্বায়ক দেলোয়ার হোসেন মামুন এর সভাপতিত্বে ও টিঁআইবি’র এরিয়া কো-অর্ডিনেটর পারভেজ কৈরী’র সঞ্চালনায় সভায় পর্যবেক্ষক হিসাবে সনাক সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য উপস্থিত ছিলেন।
সভায় সনাক শ্রীমঙ্গল এর বিভিন্ন চলমান কার্যক্রম নিয়ে আলোচনা হয়। আলোচ্য বিষয়গুলোর মধ্যে জুন ২০২১ মাসের অগ্রগতি পর্যালোচনা, জুলাই ২০২১ মাসের কর্মপরিকল্পনা  পর্যালোচনা, শ্রীমঙ্গল উপজেলা ভূমি কর্তৃপক্ষের সাথে সনাকের সৌজন্য স্বাক্ষাৎ ও মাল্টিস্টেকহোল্ডার সভা আয়োজন, ভিজিডি মনিটরিং ও রিপ্লেস করা প্রসঙ্গ, অনলাইনে সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সভা (ফোর পার্টি মিটিং) আয়োজন এবং মৌলভীবাজার পল্লী বিদ্যূৎ সমিতির সাথে অনলাইনে সেবাগ্রহিতা সমাবেশ আয়োজন করার বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

মৌলভীবাজার পল্লী বিদ্যূৎ সমিতির সাথে স্বজন, সনাক টিআাইবি শ্রীমঙ্গলের নিয়মিত অ্যাডভোকেসি কার্যক্রম করোনার কারনে দীর্ঘদিন যাবৎ স্থগিত রয়েছে। এই কার্যক্রমকে নিয়মিত করার জন্য এটি অনলাইনে গ্রাহক সেবা নিয়ে আলোচনা সভা করার সিদ্ধান্ত গৃহিত হয়। এ বিষয়ে এর আগে স্বজন শ্রীমঙ্গল এর একটি প্রতিনিধি দল মৌলবীবাজার পল্লী বিদ্যৎ সমিতির জেনারেল ম্যানেজার এর সাথে জুন মাসের প্রথম সপ্তাহে মতবিনিময় করেন। স্বজন সভায় ঈদের পরে মৌলভীবাজার পল্লী বিদ্যূৎ কর্তৃপক্ষের সাথে সৌজন্য স্বাক্ষাৎ করার সিদ্ধান্ত হয় এবং আগামী আগস্ট মাসের প্রথম সপ্তাহে অনলাইন সেবাগ্রহিতা সমাবেশ করার সিদ্ধান্ত গৃহিত হয়।
স্বজন সভায় আরো উপস্থিত ছিলেন সনাক সহ সভাপতি অ্যাডভোকেট জনাব আলাউদ্দিন আহমদ ও প্রভাষক জলি পাল, স্বজন এর সদস্য সাংবাদিক জনাব সৈয়দ ছায়েদ আহমদ, ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুর রহমান, শিক্ষক রমেন চক্রবর্তী, উন্নয়ন কর্মী পরিমল সিং বাড়াইক, সংস্কতিকর্মী বাবুল সূত্রধর এবং শিক্ষক অনিতা দেব প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT