1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
করোনায় আরো ২ জনের মৃত্যু মৌলভীবাজারে , আক্রান্ত ২২৫ - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

করোনায় আরো ২ জনের মৃত্যু মৌলভীবাজারে , আক্রান্ত ২২৫

মৌলভীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ২৮ জুলাই, ২০২১
  • ৩৭২ পড়া হয়েছে

মৌলভীবাজার, ২৮ জুলাই ২০২১
পর্যটন অধ্যুষিত ও দেশের সীমান্তবর্তী জেলা মৌলভীবাজারে ছুঁই ছুঁই করে বাড়ছে করোনাক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। সর্ব শেষ গেল ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ২ জনের মৃত্যু হয়েছে। আর এ দুজনের মৃত্যু হয়েছে মৌলভীবাজার ২৫০ বিশিষ্ট সদর হাসপাতালে। ২৪ ঘন্টায় ৫৫৪ জনের নমূনা পরীক্ষা করা হলে ২২৫ জনের দেহে করোনা মেলে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডাঃ চৌধুরী জালাল উদ্দিন মুর্শেদ।
এ নিয়ে জেলায় কোভিড-১৯ নিয়ে মোট মারা গেলেন ৫৫ জন। আক্রান্তদের মধ্যে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের ১১৯, শ্রীমঙ্গলের ২ জন, কুলাউড়ার ৪৩ জন, কমলগঞ্জে ৩০ জন, বড়লেখায় ২১ জন ও রাজনগর উপজেলায় আরো ১০ জন।
এদিকে জেলার প্রত্যন্ত অঞ্চলের গ্রামীণ জনপদে ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে করোনা। জানাজানি হবে এই ভেবে করোনাক্রান্তগণ ভয়ে নীরবে নিজ বাড়িতে চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। এতে কোন নিয়ম কানুন মানছে না কেউ। এ নিয়ে সাধারণ মানুষকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক লেখালেখি করতে দেখা যায়।
রাজনগর উপজেলার কুশিয়ারা তীরবর্তী এলাকায় করোনার সব উপসর্গ নিয়ে পরীক্ষা না করে সম্প্রতি কয়েকজন ব্যক্তির মৃত্যু হয়েছে। এ নিয়ে লোকালয়ে কানাগুসা শুনা যাচ্ছে। আবার অনেকে গ্রামের হাতুরে চিকিৎসকের স্মরনাপন্ন হয়ে চিকিৎসা নিচ্ছেন। স্থানীয়রা জানিয়েছেন, করোনা মহামারি থেকে মানুষ বাচাঁতে এসব এলাকায় সংশ্লিষ্ট কার্যালয়ের তদারকি জরুরী হয়ে পড়েছে। নইলে ঘরে ঘরে নিয়মিত মৃত্যু সংখ্যা গুনতে হবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT