1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
‘বঙ্গবন্ধুর স্বপ্ন ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ’ শীর্ষক গল্প বলা প্রতিযোগিতা অনুষ্ঠিত - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

‘বঙ্গবন্ধুর স্বপ্ন ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ’ শীর্ষক গল্প বলা প্রতিযোগিতা অনুষ্ঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৪৮২ পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত তরুণ শিক্ষার্থীদের অংশগ্রহণে: বঙ্গবন্ধুর স্বপ্ন ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ’ শীর্ষক গল্প বলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধা ৭ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রয়াণ দিবস তথা জাতীয় শোক দিবস উপলক্ষ্যে তাঁর দুর্নীতিবিরোধী আদর্শকে ছড়িয়ে দিতে র্ভাচুয়ালি এ গল্প প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সনাক শ্রীমঙ্গল এর তরুণদের অঙ্গ সংগঠন ইয়েস এবং ইয়েস ফ্রেন্ডস গ্রুপের আয়োজনে সনাক সহ সভাপতি জলি পাল এর সভাপতিত্বে ও টিআইবি’র এরিয়া কো-অর্ডিনেটর পারভেজ কৈরী এর স ালনায় গল্প বলা প্রতিযোগিতায় স্বাগত বক্তব্য ও ধারনাপত্র উপস্থাপন করেন ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপ এর আহ্বায়ক জিডিশন প্রধান সূছিয়াং এবং দিবসটির তাৎপর্য নিয়ে বক্তব্য রাখেন টিআইবি কেন্দ্রেীয় কো-অর্ডিনেটর নুরুল ইসলাম সবুজ, শ্রীমঙ্গল উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবিতা রানী দাস।

গল্প প্রতিযোগিতায় অংশগ্রহণ করে শ্রীমঙ্গল সরকারি কলেজের শিক্ষার্থী শাওন চক্রবর্তী, দ্বারিকা পাল মহিলা কলেজের শিক্ষার্থী নাসরিন তালুকদার নিহা, মৌলভীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী শাওন দেব, শ্রীমঙ্গল সরকারি কলেজের শিক্ষার্থী নিশিতা সিনহা, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^ বিদ্যালয়ের শিক্ষার্থী তুখোড় মিলেনিয়াম আরেং, এশিয়ান ইউনিভাসিটি ফর উইমেন এর শিক্ষার্থী প্রিয়াংকা মাহালী এবং শ্রীমঙ্গল সরকারি কলেজের শিক্ষার্থী পিংকু দেবনাথ। প্রত্যেক শিক্ষার্থী গল্প বলার জন্য সাত মিনিট করে সময় পান।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন সনাক সদস্য, দুপ্রক সদস্য, স্বজন, ইয়েস, ইয়েস ফ্রেন্ডস সদস্য, সাংবাদিকবৃন্দ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, এনজিও প্রতিনিধি এবং শ্রীমঙ্গলের বিভিন্ন কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ এবং সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ। অনুষ্ঠানটির সার্বিক সহযোগতিায় ছিলেন সনাকের ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস গ্রুপ এর সদস্যগণ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT