1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
শ্রীমঙ্গল চ্যাম্পিয়ন কুলাউড়া রানার্সআপ - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

শ্রীমঙ্গল চ্যাম্পিয়ন কুলাউড়া রানার্সআপ

মৌলভীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ৫১১ পড়া হয়েছে

মৌলভীবাজারে অলিম্পিয়াড ২’ এর সমাপনী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ

মৌলভীবাজার ২৬ আগষ্ট ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে শিশু কিশোরদের বঙ্গবন্ধু ভাবনাকে সমৃদ্ধ করা, তাঁর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে শিশু কিশোরদের অন্তরে জাগ্রত করার নিমিত্তে বৃহষ্পতিবার মৌলভীবাজার জেলা প্রশাসন’র আয়োজনে ‘বঙ্গবন্ধু অলিম্পিয়াড ২’ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

আনন্দঘন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মোঃ মাহবুব হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার, মৌলভীবাজার মোহাম্মদ জাকারিয়া, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ফজলুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শামসুর রহমান।

অনুষ্ঠানে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলকে প্রধান অতিথির পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দ পুরস্কার হিসেবে সনদপত্র, বই ও প্রাইজবন্ড উপহার হিসবে তুলে দেন। উল্যেখ্য, স্কুল, ইউনিয়ন, উপজেলা পর্যায়ের প্রতিযোগিতা শেষে গত দুদিনব্যাপী জেলা পর্যায়ে দলভিত্তিক এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এ প্রতিযোগিতায় মৌলভীবাজার জেলার প্রায় ১ হাধনফজার শিক্ষার্থী অংশগ্রহণ করে। এবারের, বঙ্গবন্ধু অলিম্পিয়াড প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় শ্রীমঙ্গলের দি বাডস রেসিডেনসিয়াল মডেল স্কুল এন্ড কলেজ এবং রানার্সআপ হয় উত্তর কুলাউড়া হাই স্কুল।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT