1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
উপজেলা পরিষদের মাসিক সভা ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্টিত - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

উপজেলা পরিষদের মাসিক সভা ও আইন-শৃঙ্খলা সভা অনুষ্টিত

ভ্রাম্যমান প্রতিনিধি॥
  • প্রকাশকাল : রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ১১৮৮ পড়া হয়েছে

রবিবার সকাল থেকে অপরাহ্ন পর্যন্ত মৌলভীবাজার সদর উপজেলার সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও পরিষদ কর্তৃক পুষ্টি কার্যক্রম বিষয়ক মাসিক সাধারন সভা ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্টান শেষে পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্টিত হয়েছে। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা “সাবরীনা রহমান” মহোদয়ের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল হোসেন বলেন, রেজিষ্ট্রেশন বিহীন গাড়ি অবাধে চলছে, এই সিষ্টেম বন্ধ করতে হবে। ট্রাফিক পুলিশের দুর্ণীতিবাজ সদস্যরা অ-প্রতিরোধ্য হয়ে গেছেন। দুর্ণীতিবাজদের বিরূদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশের ঊর্ধতন কর্মকর্তাদের কাছে অভিযোগ পাঠানো হবে।

পুষ্টি কার্যক্রম বিষয়ক মাসিক সাধারণ সভা ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভার সভাপতি ইউএনও “সাবরীনা রহমান” বলেন, মাদকের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে। রেজিষ্ট্রেশন বিহীন গাড়ি ও লাইসেন্স বিহীন চালক এবং কম বয়ষী গাড়ি চালকরা জন-জীবনের জন্য মারাতœক ঝুকিপূর্ণ। সকল ধরনের জুয়া ও বাজি ধরার বিষয়ে স্থানীয় জন-প্রতিনিধি এবং পুলিশ-কে তথ্য দিলে তাৎক্ষণিক ব্যবস্থা নিতে হবে। বাল্য বিবাহ রোধ করতে হবে। ইউনিয়নের অপরিচ্ছন্ন বাজারগুলি পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে প্রত্যেক ইউনিয়ন চেয়ারম্যানকে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে। অতপর মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের আগষ্ট মাসের মাসিক সাধারণ সভার সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ কামাল হোসেন পরিষদের মাসিক সভায় বক্তব্যে বলেন, শ্রমিকের অভাবে হাওর থেকে ধান কেটে আনতে সমস্যা হয়। তাই সরকার কৃষকদের সমস্যা নিরসনে ধান কাটার যন্ত্রাংশ সরবরাহ করছেন।

ঐ সভাগুলিতে উপস্থিত ছিলেন,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান শাহিন রহমান, এসিল্যান্ড সুনজিত কুমার চন্দ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবেদা বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা সুব্রত কান্তি দত্ত, সিঃ উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ ফারাজুল কবীর, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আ,জ,ম,সালাহ উদ্দিন ,উপজেলা প্রকৌশলী মোঃ আলমগীর চৌধুরী, মৌলভীবাজার মডেল থানার ওসি মোঃ ইয়াছিনুল হক এর প্রতিনিধি ইন্সপেক্টর তদন্ত এবং প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান এবং প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT