1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বাসদ মৌলভীবাজার জেলা শাখার প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়নের আনুষ্ঠানিক উদ্বোধন - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

বাসদ মৌলভীবাজার জেলা শাখার প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়নের আনুষ্ঠানিক উদ্বোধন

বিশেষ প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৮৫ পড়া হয়েছে

বাসদ মৌলভীবাজার জেলা শাখার প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়নের আনুষ্ঠানিক উদ্বোধন হল আজ ১ সেপ্টেম্বর বুধবার বিকাল ৪ টায়। একই সময়ে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল-বাসদ মৌলভীবাজার জেলা কার্যালয়ে বাসদ মৌলভীবাজার জেলার এক সাধারণ কর্মিসভা অনুষ্ঠিত হয়। বাসদ কেন্দ্রীয় পাঠচক্র ফোরামের সদস্য কমরেড মঈনুর রহমান মগনু মৌলভীবাজার জেলা শাখার প্রাথমিক সদস্য সংগ্রহ ও নবায়ন ২০২১ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন বাসদ মৌলভীবাজার জেলা সদস্য এডভোকেট আবুল হাসান, চা শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কাউন্সিল প্রস্তুতি কমিটির আহ্বায়ক বিপ্লব মাদ্রাজি পাশী, সদস্য সচিব ও শ্রমিক ফ্রন্ট কেন্দ্রীয় সদস্য দীপংকর ঘোষ, চারণ সাংস্কৃতিক কেন্দ্র জেলা সংগঠক দিলীপ সাহা, শ্রমিক ফ্রন্ট মৌলভীবাজার জেলা সংগঠক লিটন সুত্রধর ও শহর সংগঠক তাহির মিয়া, পাদুকা শ্রমিক ফ্রন্ট নেতা ননি গোপাল ঋষি, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জেলা সভাপতি রেহনোমা রুবাইয়াৎ, সহ-সভাপতি বিশ্বজিৎ নন্দী-সহ গণসংগঠনের কর্মিবৃন্দ।

কমরেড মঈনুর রহমান মগনু বলেন, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল- বাসদ সারা দেশের সকল শ্রমজীবী ও শোষিত- নির্যাতিত মানুষদের সাথে নিয়ে পুঁজিবাদী রাষ্ট্রশক্তির মোকাবেলায় দৃঢ় প্রতিজ্ঞ। রাষ্ট্র যতদিন পর্যন্ত জনগণের রাষ্ট্রে পরিনত না হচ্ছে ততদিন এই শোষণ নিপিড়নের মাত্রা বরং বৃদ্ধি পাবে। বাংলাদেশের সমাজতান্ত্রিক দল আপনাদের আহবান জানাচ্ছে পুঁজিবাদী ব্যক্তি মালিকানার সমাজ উচ্ছেদ করে সমাজতন্ত্র- সাম্যবাদ প্রতিষ্ঠার লক্ষে সংগ্রামে শামিল হওয়ার।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT