1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মাওলানা সৈয়দ মাসউদ আহমদের জানাজা সম্পন্ন - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন

মাওলানা সৈয়দ মাসউদ আহমদের জানাজা সম্পন্ন

বদরুল মনসুর॥
  • প্রকাশকাল : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৭৪ পড়া হয়েছে

সৃষ্টিজ্ঞানে বিশিষ্ট জ্ঞানী, মৌলভীবাজারের মাওলানা সৈয়দ মাসউদ আহমদের জানাজা সম্পন্ন, বিভিন্ন মহলের শোক প্রকাশ

মৌলভীবাজারের ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান ‘জামেয়া দ্বীনিয়া’র প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ বিশিষ্ট সৃষ্টিজ্ঞানী, পশ্চিম ধরকাপন এলাকার বাসিন্দা আলহাজ মাওলানা সৈয়দ মাসউদ আহমদ বুধবার রাত সোয়া ৪ ঘটিকায় সিলেট উইম্যান্স মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও ছাত্রশিক্ষক রেখে গেছেন। মরহুমের নামাজে জানাজা গতকাল বিকাল ৪টার সময় হযরত সৈয়দ শাহ মোস্তফা(রহ:) পৌর ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়। পরে তাকে পশ্চিম ধরকাপন এলাকার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজার নামাজে বিভিন্ন মাদ্রাসার ছাত্র-শিক্ষক, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের মানুষ অংশ নেয়।

এদিকে মাওলানা সৈয়দ মাসউদ আহমদের মৃত্যুতে শোক জানিয়েছেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, সাবেক সংসদ সদস্য ও মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান, মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান, পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, ইউকে বিডি টিভির চেয়ারম্যান মোহাম্মদ মকিস মনসুরসহ বৃটেনের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ পৃথক পৃথক বিবৃতিতে বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মাসুদ আহমেদের মৃত্যুতে গভীর শোকসহ পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন।

এছাড়া মাওলানা সৈয়দ মাসউদ আহমেদ এর মাগফেরাত কামনা করে প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের পক্ষ থেকে গতকাল ভাচুয়ালি এক দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। এতে দোয়া পরিচালনা করেন মরহুমের ভাতিজা মাওলানা হাফেজ মুশফিকুর রহমান। উক্ত দোয়ার মাহফিলে বৃটেনের বিভিন্ন শহর থেকে বিশিষ্টজনেরা ও প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT