1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষ হোসেনপুরে। ৪ জন নিহত, আহত ৫ জন - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষ হোসেনপুরে। ৪ জন নিহত, আহত ৫ জন

মৌলভীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৮২০ পড়া হয়েছে

মৌলভীবাজার, ৫ সেপ্টেম্বর ২০২১

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হোসেনপুর এলাকায় যাত্রীবাহী মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন।
রোববার(৫ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার ভাটেরা এলাকার হোসেনপুর গ্রামে রেল লাইন ক্রসিং এর সময় মাইক্রোবাসটিকে ধাক্কা দেয় সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেন।

স্থানীয়রা ও পুলিশ জানায়, সিলেট থেকে কুলাউড়ার হোসেনপুর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মাইক্রোবাসযোগে তারা আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয় এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার সময় আরেকজনের মৃত্যু হয়। নিহতরা হলেন, কামাল হোসেন, আশিক মিয়া(শিশু) ও ফরিদ উদ্দিন। আহতদের নাম- লিলি বেগম, রেবি বেগম, রিবু বেগম, ফারজানা আক্তার। তাদের উভয়ের বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার শরিফগঞ্জ ইউনিয়নের বসনপুর গ্রামে।


মাইক্রোবাসটি সিলেটের ফেঞ্চুগঞ্জ থেকে বরযাত্রী নিয়ে কুলাউড়ায় আসার পথে এ মর্মন্তিক দূর্ঘটনা ঘটে। মাইজগাঁও স্টেশন মাস্টার মনির হোসেন বলেন, ‘পারাবত এক্সপ্রেসের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কায় দুই শিশু ও দুইজন বয়স্ক লোকের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরও ৫ জন। এক ঘণ্টা পর রেল যোগাযোগ স্বাভাবিক হয়েছে। ঘটনার সত্যতা স্বীকার করে কুলাউড়া থানার ওসি বিনয় ভুষণ রায় জানান, গুরুতর আহত ৬ জনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিলেট রেলওয়ে পুলিশ সুপার শেখ শরিফুল ইসলাম বলেন, যে স্থানে দুর্ঘটনা ঘটেছে সেটি একটি অনুমোদনহীন রেল ক্রসিং। বারবার যান চলাচল বন্ধ করলেও স্থানীরা তা না মেনে অবৈধ্ভাবে যান চলাচল করে আসছেন।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT