1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আদালত প্রাঙ্গনে মারামারির মামলায় দ্রুত বিচার আইনে সাজা প্রদান - মুক্তকথা
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

আদালত প্রাঙ্গনে মারামারির মামলায় দ্রুত বিচার আইনে সাজা প্রদান

সিজেএম কোর্ট সংবাদ বিজ্ঞপ্তি॥
  • প্রকাশকাল : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫৬ পড়া হয়েছে

বিগত ২৯ অক্টোবর ২০২০খ্রিঃ তারিখে মৌলভীবাজার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির ৫ম তলায় অবস্থিত জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দ্বিতীয় আদালতের সম্মুখে সি.আর ৪৬/২০(রাজ) মামলার বাদী আব্দুল সত্তার(৮২)কে কতিপয় দুষ্কুতিকারী সংঘবদ্ধ হয়ে মারধর করে গুরুতর জখম করে বিশৃঙ্খলা সৃষ্টি করে পরে কোর্ট পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। তৎপ্রেক্ষিতে আদালত প্রাঙ্গনে মারামারির কারণে আদালতের ভারপ্রাপ্ত নাজির জনাব সৈয়দ মুফাচ্ছির আলী বাদী হয়ে ১। জুয়েল মিয়া, ২। হারুন মিয়া, ৩। সামা মিয়া,। ৪। মবশ্বির মিয়া, ৫। আজিরুন্নেছা, ৬। ফয়ছল মিয়াদের বিরুদ্ধে উক্ত ঘটনায় এজহার দায়ের করলে আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ(দ্রুত বিচার)(সংশোধন) আইন, ২০১৯ এর ৪ ধারায় মামলা রুজু করা হয়।

মৌলভীবাজার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসির দ্রুত বিচার আদালতে বিচার প্রক্রিয়া শেষে অদ্য ০৬/০৯/২০২১খ্রিঃ তারিখে রায় প্রদান করেন উক্ত আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব আব্দুল্লাহ মোহাম্মদ সালেহ।

রায়ে ১ নং আসামী জুয়েল মিয়া, পিতা- সামা মিয়া, গ্রাম- বালিগাঁও, থানা- রাজনগর, জেলা- মৌলভীবাজার এর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে ২ বছরের সশ্রম কারাদন্ড ও ২০০০/= (দুই হাজার) টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। রায় ঘোষনার পর সাজা পরোয়ানা মূলে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়। সূত্র: সংবাদ বিজ্ঞপ্তি, সিজেএম কোর্ট

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT