1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রধানমন্ত্রীকে নিয়ে ছবিসহ অশালিন পোস্ট শেয়ার করায় একজন গ্রেফতার - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৩ অপরাহ্ন

প্রধানমন্ত্রীকে নিয়ে ছবিসহ অশালিন পোস্ট শেয়ার করায় একজন গ্রেফতার

চা-শিল্প প্রতিনিধি, শ্রীমঙ্গল॥
  • প্রকাশকাল : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ২৬৩ পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে ছবিসহ অশালিন ও কুরুচিপূর্ন লেখা একটি পোস্ট শেয়ার করায় একজনকে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ৷ গতকাল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে শহরের নতুন বাজার পানের আড়ত থেকে আব্দুল মুমিন(৪০) নামের এই ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, আটককৃত আব্দুল মুমিন ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এডিট করা ছবি ও কুরুচিপূর্ন লেখা সম্বলিত একটি অশালীন পোস্ট শেয়ার করে৷

গ্রেপ্তার হওয়া পান ব্যবসায়ী মুমিন। ছবি: কাওছার ইকবাল

হাফিজ আজমল হোসেন জামী নামের ফেসবুক আইডির মূল পোস্টটি গত ২৮ মার্চ আপলোড করা হয়। অশালীন ও কুরুচিপূর্ন লেখা ও ছবির এই পোস্টটি দুইদিন আগে শেয়ার করেন আব্দুল মুমিন। জানা যায়, পান ব্যবসায়ী মুমিন শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির কার্যকরি কমিটির নির্বাচিত সদস্য।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামীম অর রশীদ জানান, মাননীয় প্রধানমন্ত্রী ও ভারতের প্রধানমন্ত্রীর একটি ছবি এডিট করে অশালিন ও কু-রুচিপূর্ণ লিখা ফেসবুকের একটি পোস্টকে শেয়ার করেন আব্দুল মুনিম। গতকাল রাতে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয় এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে৷

এই ঘটনায় গতকাল রাতেই শ্রীমঙ্গল থানার এসআই ইউসুফ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা করেন। আজ তাকে মৌলভীবাজার আদালতে হাজির করা হয় বলে নিশ্চিত করেন শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক(অপারেশন) নয়ন কারকুন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT