1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এডভোকেট মিজানুর রহমান পিপি নিযুক্ত হলেন - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

এডভোকেট মিজানুর রহমান পিপি নিযুক্ত হলেন

মৌলভীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২৭২ পড়া হয়েছে

মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতের নতুন পাবলিক প্রসিকিউটর(পিপি) হিসাবে যোগদান করেছেন এডভোকেট মিজানুর রহমান। রবিবার(০৩ অক্টোবর) দুপুরে মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. রুমানা ইয়াসমিন ও এনডিসি মো. রফিকুল ইসলাম পিপি হিসাবে এডভোকেট মিজানুর রহমান যোগদানপত্র গ্রহণ করেন।
এর আগে গত ৩০ সেপ্টেম্বর আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সলিসিটর অনুবিভাগের সহকারী সচিব মো. আব্দুছ সালাম মন্ডল কর্তৃক সাক্ষরিত স্মারকে তাঁকে পাবলিক প্রসিকিউটর হিসেবে নিয়োগ প্রদান করেন।
মিজানুর রহমানের মুঠোফোনে জানান, ন্যায় বিচার প্রার্থী মানুষের ন্যায় বিচার নিশ্চিত করতে তিনি কাজ করবেন। এই দায়িত্ব পালনে সবার সহযোগীতা চান তিনি। এবং তাঁকে নিয়োগ দেয়ার জন্য আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী এডভোকেট আনিসুর রহমানসহ সংশ্লিষ্ঠ সবাইকে ধন্যবাদ জানান।
এডভোকেট মিজানুর রহমান মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সাবেক তিন বারের সাধারণ সম্পাদক। ১৯৯৫ সালে তিনি মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য হিসেবে যোগদান করেন। পেশার বাইরে তিনি বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে যুক্ত রয়েছেন। বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী মৌলভীবাজার জেলা সংসদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। ছাত্র জীবনে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের রাজনীতির সাথে যুক্ত ছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT