1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বিদেশে বসে যারা সাইবার ক্রাইম করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন

বিদেশে বসে যারা সাইবার ক্রাইম করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে

মৌলভীবাজার প্রতিনিধি॥
  • প্রকাশকাল : সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৩৫১ পড়া হয়েছে

-মৌলভীবাজারে স্বরাষ্ট্র মন্ত্রী

মৌলভীবাজার, ০৯ অক্টোবর ২০২১

স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন, বিদেশে অবস্থান করে যারা সাইবার ক্রাইম করছেন তা আমাদের দৃষ্টি গোচর হচ্ছে। দেশীয় আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এদের নিয়ন্ত্রণ করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ইউটিউবের কাছে সহযোগীতা চাওয়া হয়েছে। মৌলভীবাজারের জুড়ী উপজেলার নব নির্মিত জুড়ী থানা ভবনের উদ্ধোধনী অনুষ্টান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন স্বরাষ্ট্র মন্ত্রী।

শনিবার দুপুরে মৌলভীবাজারের জুড়ী উপজেলার নব নির্মিত জুড়ী থানা ভবনের উদ্ধোধনী অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, বন পরিবেশ ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি, মৌলভীবাজার-৩ আসনের এমপি নেছার আহমদ, সংরক্ষিত মহিলা আসনের এমপি সৈয়দা জোহুরা আলাউদ্দিন, সিলেট রেঞ্জ এর ডিআইজি মফিজ উদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। ৭ কোটি ৩৩ লাখ টাকা ব্যয়ে জুড়ী থানা ভবন নির্মাান করা হয়েছে।

এসময় মন্ত্রী আরও বলেন, বিদেশের সিটিজেন এবং বিদেশে বসে যারা দেশের ভাবমূর্তি নষ্ট করছেন-আমরা এ বিষয়টি সেই দেশকে জানাচ্ছি। নতুন প্রজন্মের দিকে লক্ষ রাখতে হবে তারা যেনো মাদকের পথে না যায়। সমাজ দেশ পরিবারকে মাদকমুক্ত করতে হবে। কঠোরতা নয় মাদকাসক্তদের কাউন্সিলিং করে সাভাবিক পথে ফিরিয়ে আনতে হবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT