1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
নৌকার মাঝি হতে চান দুইবারের নির্বাচিত ইউপি সদস্য আমির আলী - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন

নৌকার মাঝি হতে চান দুইবারের নির্বাচিত ইউপি সদস্য আমির আলী

কমলগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশকাল : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৪৮৪ পড়া হয়েছে
 

কমলগঞ্জের ইসলামপুরে নৌকার মাঝি হতে চান ইউপি সদস্য আমির আলী

কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ৯নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মার্কার মাঝি হতে চান দুইবারের নির্বাচিত ইউপি সদস্য, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সদস্য, বিশিষ্ট সমাজসেবক-ব্যবসায়ী মো: আমির আলী। তিনি দলের সর্বস্তরের নেতাকর্মীদের সহযোগিতা কামনা করে বলেন, বিগত ইউপি নির্বাচনেও আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলাম।
আলাপকালে আওয়ামীলীগ নেতা ব্যবসায়ী মো: আমীর আলী জানান, আমি দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। বিগত করোনাকালীন সময়ে এলাকায় সহস্রাধিক হতদরিদ্র লোকদের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করি। এছাড়া প্রতি বছর অসহায় লোকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। তিনি ইসলামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দুইবারের নির্বাচিত ইউপি সদস্য ছাড়াও স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য, শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, ভান্ডারীগাঁও উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, নইনারপার বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি ছাড়াও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সক্রিয়ভাবে জড়িত আছেন।

তিনি বলেন, বিগত ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন না পেলেও আমি দলীয় প্রার্থীর পক্ষে ছিলাম। আমি দল ও মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। ইসলামপুরবাসী এবার নৌকার মাঝির পরিবর্তন চায়। আমাকে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দিলে নিশ্চিত জয়লাভ করবো ইনশাল্লাহ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT