1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
চেয়ারম্যান বাড়ীর উদ্যোগে কিশোর বলখেলা প্রতিযোগীতা - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

চেয়ারম্যান বাড়ীর উদ্যোগে কিশোর বলখেলা প্রতিযোগীতা

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
  • প্রকাশকাল : শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৫০০ পড়া হয়েছে
শ্রীমঙ্গল (মৌলভীবাজার),৬ নভেম্বর ২০২১ খ্রি

মানুষিক বিকাশ, যুবসমাজকে মাদক ও মোবাইল ফোনের আসক্তি থেকে রক্ষার উদ্দেশ্যে মৌলভীবাজারের ইউসুফ নগর(রাতগাঁও) চেয়ারম্যান বাড়ীর উদ্যোগে শুরু হয়েছে কিশোর বলখেলা প্রতিযোগীতা(মিনিবার ফুটবল টুনামেন্ট)।

শুক্রবার বিকেল ৪টায় এই প্রতিযোগীতার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ মাজহারুল মজিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইএসডিপি(বিডা) মৌলভীবাজার জেলা সমন্বয়ক মোঃ নিয়াজ মোর্শেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন সলিউশন পার্কের চেয়ারম্যান হাম্মাদ রুমেল, কামরান হুসেন, আরিফুল ইসলাম জাকারিয়া, মুহিবুর রহমান তালুকদার প্রমুখ। খেলায় নকআউট ভিত্তিতে সর্বমোট ৩২ টি টিমের সমন্বয়ে এ খেলা শুরু হয়।
সৌরভ ইসলামের পরিচালনায় উদ্বোধনী খেলায় জিহাদ ফাইটার্স উত্তর মোলায়েম ক্লাব ট্রাইবেকারের মাধ্যমে ২-১ গোলে সবুজবাংলা নবীগঞ্জ স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ মাজহারুল মজিদ বলেন, যুবসমাজকে খেলাধুলায় উদ্বুদ্ধ করার জন্য যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে হবে। এ কাজে খেলাধুলার প্রতি ভালবাসা জন্মাতে এ ধরনের আয়োজন খুবই প্রয়োজন।
ইএসডিপি জেলা সমন্বয়ক নিয়াজ মোর্শেদ বলেন, প্রত্যেকটা তরুণের বিকাশের জন্য আলাদা কোনো বিকল্প নেই, মানসিক প্রশান্তি ও খারাপ কাজ থেকে বিরত থাকার জন্য যুবসমাজকে খেলাধুলার প্রতি মনোনিবেশ করা দরকার, এই টুর্নামেন্টের মাধ্যমে বাংলার গ্রাম অঞ্চলের হারিয়ে যাওয়া ফুটবলের ঐতিহ্য ফিরে আসবে।

সবশেষে এত সুন্দর আয়োজন করার জন্য এই টুর্নামেন্টের আয়োজন কারীদের ধন্যবাদ জানানো হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT