1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
দুর্নীতিবিরোধী কার্যক্রম জোরদার করার সিদ্ধান্ত - মুক্তকথা
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

দুর্নীতিবিরোধী কার্যক্রম জোরদার করার সিদ্ধান্ত

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ১৮৯১ পড়া হয়েছে

 

টিআইবির অনুপ্রেরণায় গঠিত স্বজন শ্রীমঙ্গল এর নতুন নেতৃত্ব

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ(টিআইবি)র অনুপ্রেরণায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক), শ্রীমঙ্গল’র অঙ্গ সংগঠন স্বচ্ছতার জন্য নাগরিক(স্বজন) এর নিয়মিত সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ নভম্বের) বিকালে শ্রীমঙ্গল সনাক কার্যালয়ে স্বজন আহবায়ক দলেোয়ার হোসনে মামুন এর সভাপতত্বিে অনুষ্ঠতি অনুষ্ঠিত হয়।
টঁিআইব’ির এরযি়া কো-র্অডনিটের পারভজে করৈী’র সঞ্চালনায় সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সনাক সহ-সভাপতি সিনিয়র আইনজীবী এপিপি অ্যাডভোকটে আলাউদ্দীন আহমদ।
সভায় আগামী এক বছরের জন্য স্বচ্ছতার জন্য নাগরিক(স্বজন) এর আহ্ববায়ক এবং সহআহ্ববায়ক নির্বাচন করা হয়। নতুন ভাবে আহ্ববায়ক নির্বাচিত হলেন, সংগঠক ও সমাজকর্মী সৈয়দ ছায়েদ আহমেদ, সহআহ্ববায়ক আদিবাসী নেতা পরিমল সিং বাড়াইক এবং শিক্ষিকা অনিতা দেব।

সভায় উপস্থিত ছিলেন স্বজন সদস্য ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহমান, সমাজকর্মী নিতেশ সুত্রধর, তমাল কান্তি দাস,হাবিবুর রহমান শহীদ, শিক্ষিকা অনিতা দেব, জয়া শর্মা, আদিবাসী নেতা পরিমল সিং বাড়াইক, ইয়েশ সদস্য জুই ও শীতল প্রমুখ।

সভায় সনাক শ্রীমঙ্গল টিআইবি’র চলমান বিভিন্ন কার্যক্রম এবং খাত ভিত্তিক সুশাসনের অভাব, বিভিন্ন চ্যালেঞ্জ, দুর্নীতির মাত্রা, এবং টিআইবি’র আসন্ন নতুন প্রকল্পের বিভিন্ন বিষয় এবং নির্মান খাত নিয়ে গবেষনা ও অ্যাডভোকেসি কার্যক্রম পরিচালনা এবং এ্যাকটিভ সিটিজেন গ্রুপ নিয়ে বিস্তারিত আলোচনা হয়।
সভায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) কে আরো সক্রিয় করে ব্যাপকভাবে দুর্নীতিবিরোধী কার্যক্রম পরিচালনা ও প্রচার করার অঙ্গীকার ব্যক্ত করা হয়। সামনে আসন্ন দুর্নীতিবরোধী দিবস উপলক্ষে বিভিন্ন কার্যক্রম হাতে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন নতুন আহব্বায়কসহ উপস্থিত সদস্যগণ।

নতুন নেতৃত্বে যারা এসেছেন তাদেরকে সনাক ও স্বজন শ্রীমঙ্গলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। নব নির্বাচিত আহ্ববায়ক ও সহ-আহ্ববায়ককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সনাক শ্রীমঙ্গলের সম্মানিত সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য।

 

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT