1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে বিএনপি'র দুই দলের পৃথক গণ-অনশন - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

মৌলভীবাজারে বিএনপি’র দুই দলের পৃথক গণ-অনশন

মৌলভীবাজার প্রতিনিধি আব্দুল ওয়াদুদ॥
  • প্রকাশকাল : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ৬৬৭ পড়া হয়েছে
মৌলভীবাজার, ২০ নভেম্বর ২০২১

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে মৌলভীবাজারে পৃথকভাবে গণ-অনশন কর্মসূচি পালন করেছে জেলা বিএনপির দুই গ্রুপ।

শনিবার মৌলভীবাজার শহরের প্রেসক্লাব মোড়ে জেলা বিএনপির(একাংশ, নাসের রহমান গ্রুপ) নেতৃবৃন্দরা অনশন করেন। এতে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ূন, সদর উপজেলা বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, সহ-সভাপতি হেলু মিয়া, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মতিন বকস প্রমূখ।

এসময় সাবেক মেয়র ফয়জুল করিম ময়ূন বলেন, রাস্ট্রপতি, প্রধানমন্ত্রী ও মন্ত্রীরা চিকিৎসার জন্য বিদেশ যান অথচ দেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশ যেতে দেয়া হচ্ছে না। শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে ক্ষমতাসীন সরকার তার সুচিকিৎসার অভাবে তার জীবনকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। অবিলম্বে খালেদা জিয়াকে বিদেশে যাওয়ার সুযোগ দেবার দাবী জানান।

এদিকে জেলা বিএনপির(একাংশ, মিজান গ্রুপ) সহ-সভাপতি আব্দুল মুকিতের সভাপতিত্বে পৃথক গণঅনশনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান। উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র নেতা সাবেক ইউনিয়ন চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিতুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক ও পৌর বিএনপির আহবায়ক মুজিবুর রহমান মজনু, পৌর বিএনপির সাবেক সভাপতি এম এ হক, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান, সহ-দপ্তর সম্পাদক আবুল কালাম বেলাল, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাহবুব ইজদানী, জেলা বিএনপি অর্থ সম্পাদক ও পৌর বিএনপির সদস্য সচিব মনোয়ার আহমদ রহমান প্রমূখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT