২০১৯ সালের জাতীয় নির্বাচনে
আওয়ামীলীগই সরকার গঠন করবে
-মন্ত্রী নাসিম" />
  1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
২০১৯ সালের জাতীয় নির্বাচনেআওয়ামীলীগই সরকার গঠন করবে-মন্ত্রী নাসিম - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

২০১৯ সালের জাতীয় নির্বাচনে
আওয়ামীলীগই সরকার গঠন করবে
-মন্ত্রী নাসিম

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ৮ আগস্ট, ২০১৬
  • ৩৭১ পড়া হয়েছে

2015-07-11_bss-45_360752মুক্তকথা: সোমবার, ৮ই আগষ্ট ২০১৬।।
স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগন দ্বারা প্রত্যাখ্যাত হয়ে দেশের মানুষের সঙ্গ ত্যাগ করে বিএনপি নেত্রী খালেদা জিয়ার এখন সঙ্গী হয়েছে সন্ত্রাসী আর জঙ্গি। স্বাস্থ্যমন্ত্রী বলেন, জামায়াতের ছত্র ছায়ায় গড়ে ওঠা এসব ইসলাম বিরোধী জঙ্গিদের সাথে নিয়ে তিনি এখন দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। জঙ্গি-সন্ত্রাসীরা যখন বিদেশী বন্ধু ও দেশের সাধারণ নিরপরাধ মানুষ হত্যা করে তখন তিনি এর কোন প্রতিবাদ করেননা। তাদের একটাই উদ্দেশ্য এদের মাধ্যমে সরকারকে উৎখাত করা। তবে কোন চক্রান্তই শেখ হাসিনার উন্নয়ন বাধাগ্রস্ত করতে পারবে না।

শীতাতপ নিয়ন্ত্রিত ঘরে বসে মায়াকান্না ছেড়ে বিএনপিকে বন্যা দুর্গত মানুষের পাশে এসে দাঁড়ানোর আহবান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামীলীগ এবং তাঁর সরকার যে কোন প্রাকৃতিক দুর্যোগে জনগণের পাশে আছে। সরকারের সিনিয়র এই মন্ত্রী বর্তমান সরকারের কৃষি, স্বাস্থ্য, শিক্ষা, বিদ্যুতসহ বিভিন্ন সেক্টরের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেছেন, সরকারের ধারাবাহিকতা থাকলে দেশের উন্নয়ন হয়, জাতি সমৃদ্ধশালী হয়ে উঠে। মন্ত্রী আরো বলেন যে উন্নয়ন এবং জনগণের ভালবাসা নিয়ে ২০১৯ সালে অনুষ্ঠিতব্য জাতীয় নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ আবারো সরকার গঠন করবে।

গত শনিবার ৬ই আগষ্ট সিরাজগঞ্জের চৌহালী উপজেলা পরিষদ এলাকায় স্থানীয় এমপি মজিদ মণ্ডলের ব্যক্তিগত তহবিল থেকে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতরণের সময়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।(ইত্তেফাক থেকে সংগৃহীত)

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT