1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১
  • ৫৮৩ পড়া হয়েছে

‘দুর্নীতির বিরুদ্ধে একসাথে, আপনার অধিকার, আপনার দায়িত্ব: দুর্নীতিকে না বলুন’ প্রতিপাদ্যে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে।
বৃহস্পতিবার(৯ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতীয় পতাকা, জাতীয় সংগীত এবং সাংগঠনিক পতাকা উত্তোলন করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা নজরুল ইসলাম। শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রক এবং সচেতন নাগরিক কমিটি সনাক টিআইবি শ্রীমঙ্গলের উদ্যোগে পতাকা উত্তোলন শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে দুর্নীতিবিরোধী এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার সন্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়।

টিআইবি’র এরিয়া কো-অডিনেটর পারভেজ কৈরী এর স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)নেছার উদ্দিন ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রক শ্রীমঙ্গল সভাপতি সাংবাদিক সৈয়দ নেছার আহমদ। বক্তব্য রাখেন সচেতন নাগরিক কমিটি সনাক শ্রীমঙ্গলে সভাপতি কবি লেখক দীপেন্দ্র ভট্টাচার্য।
সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সরকারি কর্মকর্তা, শিক্ষক প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ এবং সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ। উপস্থিত ছিলেন সনাক সদস্যবৃন্দ, দুপ্রক সদস্যবৃন্দ, স্বজন সদস্যবৃন্দ, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, শ্রীমঙ্গলের সরকারি ও বেসরকারি কলেজের ছাত্রছাত্রী ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দসহ শ্রীমঙ্গল উপজেলার সকল সরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT