1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সেলাই মেশিন ও প্রতিবন্ধী শিশু পরিবারকে নগদ টাকা দিল শ্রীমঙ্গল ওয়েলফেয়ার ট্রাষ্ট - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

সেলাই মেশিন ও প্রতিবন্ধী শিশু পরিবারকে নগদ টাকা দিল শ্রীমঙ্গল ওয়েলফেয়ার ট্রাষ্ট

শ্রীমঙ্গল প্রতিনিধি
  • প্রকাশকাল : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ২১২ পড়া হয়েছে

মৌলভীবাজারের শ্রীমঙ্গল কিছু উদ্যামি তরুনদের সংগঠন শ্রীমঙ্গল ওয়েলফেয়ার ট্রাষ্ট এর উদ্যোগে মানবিক সাহায্যের জন্য দু’টি সেলাই মেশিন ও এক প্রতিবন্ধী শিশুকে নগদ ১০ হাজার টাকা প্রদান করেছে।

বুধবার রাত ৮ টায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে উপকারভোগীদের হাতে এ উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। সংগঠনের অন্যতম সদস্য ডা: আব্দুল বাতেন এর স ালনায় এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ আহমেদ, সহযোগী সদস্য মো: মিজানুন রহমান আলম ও সনাক টিআইবি শ্রীমঙ্গল সদস্য শিক্ষিকা রহিমা বেগম ও প্রথম আলো শ্রীমঙ্গল প্রতিনিধি শিমুল তরফদার। এসময় সংগঠনের সদস্য তোফায়েল আহমেদ, রুমেল দেব(বাপ্পী), মো: শরীফ উদ্দিন, রায়হান আহমেদ, মিথুন দে ও আব্দুল জব্বার রাসেল উপস্থিত ছিলেন।

শ্রীমঙ্গল ওয়েলফেয়ার ট্রাষ্ট এর সদস্যরা জানান, আনু আহমেদ, জাভেদ আশরাফ নয়ন, আলিমুর রব (মিফু), মো: রাসেল মিয়া, আজাদ আহমেদ, রুপক মজুমদার, কাওছার আহমেদ, লিপু আহমেদ, মনসুর আহমেদ জাকির হোসেন ও কবির আহমেদসহ দেশি-বিদেশী বন্ধুদের নিয়ে গঠিত শ্রীমঙ্গল ওয়েলফেয়ার ট্রাষ্ট। তারা জানান, এই প্রতিবন্ধী শিশু পরিবারকে চিকিৎসা জন্য এর আগেও আরো ২০ হাজার টাকা প্রদান করেছে এবং বিভিন্ন মানুষকে আরো মানবিক ভাবে সাহায্যে সহযোগীতা দিয়েছেন। তারা আরো জানান, মানবিক কাজে তাদের এ কর্মকান্ড অব্যহত থাকবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT